পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২০ ২১:৪২; আপডেট: ২৯ অক্টোবর ২০২০ ০৪:১৮

দুর্গাপুরের দুর্ঘটনাস্থল।

পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় রাজশাহীর মোহনপুর ও দুর্গাপুর উপজেলায় দুই ব্যক্তি প্রাণ হারিয়েছে।

নিহতর দুই ব্যক্তি রাজশাহীর পুঠিয়া উপজেলার তেলিপাড়া গ্রামের জেকের আলীর ছেলে আবদুস সালাম (৪০) ও মোহনপুর উপজেলার কাশিমালা গ্রামের ইদ্রিস আলীর ছেলে নাসির উদ্দিন (৩৮) বলে জানা গেছে।

বুধবার (২৮ অক্টোবর) সকালে দুর্গাপুর উপজেলার উজালখলসী গ্রামে এবং রাজশাহী-নওগাঁ মহাসড়কে মোহনপুরের বিদিরপুর বাজারের রাস্তায় পিকভ্যানের ধাক্কায় প্রাণ হারায় আবদুস সালাম।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, বুধবার ভোরে দুর্গাপুর থেকে তাহেরপুরের দিকে মোটরসাইকেল যোগে যাচ্ছিল ব্যবসায়ী আব্দুস সালাম। এ সময় বিপরীত দিক থেকে আসা পান বোঝাই পিকআপ ভ্যানের সাথে মূখোমূখি সংঘর্ষ হলে এই দুর্ঘটনা ঘটে।

পরে আহত অবস্থায় সালামকে উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মীরা।

উদ্ধারকৃত সালামকে রাজশাহী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে যানা গেছে।

ঘাতক পিকআপের চালককে আটকের চেষ্টা চলছে বলো জানায় দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কণা।

এদিকে, একইদিনে নওগাঁ থেকে রাজশাহীর উদ্দেশে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় প্রাণ হারায় নাসির উদ্দীন। বাসটি উপজেলার বিদিরপুর বাজারে পৌঁছে প্রথমে একটি ভ্যানগাড়িকে ধাক্কা দেয়। এরপর পথচারী নাসিরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আহত হয়েছেন হাটে আসা ব্যবসায়ীসহ অন্তত পাঁচজন।

আহতদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চালক পালাতে সক্ষম হলে ও বানটি জব্দ করা হয় বলে জানান মোহনপুর থানার ওসি  ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ । এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হবে বলে ও জানান তিনি।

  • এসএইচ

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top