রামেক হাসপাতালের রোগীর মৃতদেহ পুকুর থেকে উদ্ধার 

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:২৯; আপডেট: ১৪ মে ২০২৪ ০১:৫৪

ছবি: সংগৃহীত

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পালিয়ে নাবিল হোসেন অনুভব নামের এক কিশোর পুকুরে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে নগরীর ফায়ার সার্ভিস মোড় হাজী মোহাম্মদ সরকারি স্কুলের পুকুরে। কিশোরের বাড়ি নগরীর তেরখাদিয়া এলাকায়। পিতার নাম খাদিমুল ইসলাম। পাঁচ বছর আগে বাবা মায়ের মধ্যে বিবাহ বিচ্ছেদ হওয়ার পর থেকে মায়ের কাছে থাকতেন তিনি।

স্থানীয়রা জানান, সোমবরা (১৯ ফেব্রুয়ারি) সকালের দিকে হাজী মোহাম্মদ সরকারি স্কুলের পুকুরে একটি মৃতদেহ ভাসতে দেখে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ডোমের সহযোগিতায় মৃতদেহটি উদ্ধার করে। এসময় পুলিশ ও র‌্যাব সদস্যরা উপস্থিত ছিল।

অনুভবের মা জানান, স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণির ছাত্র মৃত নাবিল এর মানসিক সমস্যা ছিল। গত ২ ফেব্রুয়ারি শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। ঐ দিন থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ৩১ নম্বর বার্ন ইউনিটে চিকিৎসাধীন ছিলো।

আজ সকালের দিকে তার মা ওয়াশরুমে যাওয়ার সুযোগে হাসপাতাল থেকে বিবস্ত্র অবস্থায়, শরীরে ক্যাথেটার ও ব্যান্ডেজ নিয়ে বের হয়। এরপর থেকে হাসপাতালে খোঁজাখুঁজি করে না পেয়ে পুলিশের কাছে যান। পুলিশ লাশটি উদ্বারের সন্ধান দিলে তার মা এসে ছেলের মরদেহ শনাক্ত করে। তার মায়ের দাবি তার ছেলে আত্মহত্যা করেছে।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top