সাতক্ষীরায় আকস্মিক আগুনে পুড়ে ৩০ লক্ষাধিক টাকার পোশাক ছাই

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ৯ এপ্রিল ২০২৪ ১৯:১৭; আপডেট: ৫ মে ২০২৪ ১৯:২৭

ছবি: সংগৃহীত

সাতক্ষীরায় আকস্মিক আগুনে পুড়ে ৩০ লক্ষাধিক টাকার পোশাক ছাই।

সোমবার (৮ এপ্রিল) দিবাগত রাতে সদর উপজেলার ব্রহ্মরাজপুর বাজারে তানহা বস্ত্রালয়ে এ ঘটনা ঘটে।

প্রতিষ্ঠানটির মালিক মাহমুদ হোসেন মিলন (৩৮) সদর উপজেলার মেল্লেকপাড়া গ্রামের শামছুর রহমানের পুত্র। এ ঘটনার পর থেকে বার বার অচেতন হয়ে পড়ছেন ব্যবসায়ী মিলন।

ভুক্তভোগীর ভাই মাহমুদ হোসেন লিটন জানান, তার ভাই প্রতিদিনের ন্যায় সোমবার রাতে দোকান বন্ধ করে বাড়ি চলে যান। পরে রাত আড়াইটার দিকে বাজারের ব্যবসায়ীদের ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখেন, দোকানে দাউ দাউ করে আগুন জলছে। ফায়ার সার্ভিসের সদস্য আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলেও ততক্ষণে দোকান ঘরের ভিতরে থাকা ঈদ উপলক্ষে উঠানো প্রায় ৩০ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

স্থানীয় শত্রুতার কারণে রাতের কোন এক সময় প্রতিপক্ষরা আগুন লাগিয়ে দিয়েছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী ব্যবসায়ীর ভাই মাহমুদ।

ধুলিহর-ব্রহ্মরাজপুর বাজারের ব্যবসায়ী আবু রায়হান বলেন, বিদ্যুতের সর্ট সার্কিটের কারণে এটি হতে পারে না। শত্রুতামূলকভাবে কেউ আগুন ধরিয়ে ওই ব্যবসায়ীকে পথে বসিয়েছে।

ধুলিহর-ব্রহ্মরাজপুর বাজার ব্যবসায়ী সমিতির সেক্রেটারী নাজমুল হোসেন বলেন, বিদ্যুতের সর্ট সার্কিট বা গ্লোবের আগুন থেকে হওয়ার মত কোন প্রমাণ পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে আগুন লাগানো হয়েছে। তিনি বিষয়টি সুষ্ঠু তদন্তপূর্বক প্রকৃত ঘটনা উৎঘটের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top