ভারতীয় হনুমানের তান্ডবে ৯ জন আহত

গোমস্তাপুর প্রতিনিধি | প্রকাশিত: ১৭ মে ২০২১ ২০:৩৩; আপডেট: ১৭ মে ২০২১ ২০:৩৫

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ভারত থেকে আসা হনুমানের তান্ডবে ৯ জন আহত হয়েছেন। শনিবার সকাল ও রোববার সকাল পর্যন্ত রহনপুর পৌর এলাকা ও আলিনগর ইউনিয়নের বিলাঞ্চলে এ ঘটনা ঘটে। 

আহতদের একজন রহনপুর পৌর এলাকার হুজরাপুর মহল্লার আব্দুস সামাদের ছেলে মোরসালিন (১৯)। অপর দুজন আলিনগর গ্রামের টানু ও কাজল। আহতদের মধ্যে ৭ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। অন্যরা বিভিন্ন স্থানে চিকিৎসা নিয়েছেন।

স্থানীয় ও আহতের স্বজনরা জানান, সকালে রহনপুর পৌর এলাকার ৬নং ওয়ার্ডের হুজরাপুর মহল্লায় একটি হনুমান গাছ থেকে নেমে মোরসালিনকে কামড় দিলে স্থানীয় লোকজন তাকে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। রোববার সকালে রহনপুর রেলওয়ের কর্মচারী বাবলু ও ট্রাকচালক বুদ্ধুকে আহত করে হনুমানটি।

ধারণা করা হচ্ছে, ভারত থেকে আসা এই হনুমানটি গত কয়েক দিন আগে পার্শ্ববর্তী ভোলাহাট উপজেলার এক ইউপি সদস্যসহ মোট ১৮ জনকে আহত করে। তার মধ্যে গুরুতর আহত ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে ভর্তি করা হয়।

গত কয়েক দিন যাবত এলাকায় হনুমানটি বিচরণ করে লোকজনকে আক্রমণ করলেও সংশ্লিষ্ট কেউ এ বিষয়ে কোনো ব্যবস্থা গ্রহণ করেনি।

এ বিষয়ে রহনপুর পৌর মেয়র মো. মতিউর রহমান খান জানান, হনুমানটিকে বিরক্ত না করতে এবং সাধারণ মানুষ যেন সাবধানে চলাচল করে সেজন্য স্টেশনবাজার এলাকায় মাইকিং করা হয়।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top