মাকে হত্যার পর লাশ পোড়ালো মাদকাসক্ত ছেলে

ডেক্স রির্পোট | প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২২ ০২:২৭; আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২২ ০২:২৯

লক্ষ্মীপুরের রামগঞ্জের আশারকোটা এলাকায় কুপিয়ে হত্যার পর বৃদ্ধ মা আমেনা বেগমকে আগুন দিয়ে পুড়িয়ে ফেলা হয়েছে। এঘটনায় অভিযুক্ত মাদকাসক্ত ছেলে রেদোয়ান হোসেন মিলনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোররাতে উপজেলার নোয়াগাঁ ইউনিয়নের আশারকোটা এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রেদোয়ান হোসেন মিলন মাদকাসক্ত ও দীর্ঘদিন ধরে মানসিকভাবেও অসুস্থ ছিল। কয়েকবার মিলনকে ঢাকায় চিকিৎসা দেয়া হয়েছে। কিছুদিন আগে তাকে ঢাকা থেকে চিকিৎসা করিয়ে আনা হয়েছে। বুধবার সন্ধ্যায় মায়ের সঙ্গে মিলন নানার বাড়ি থেকে নিজ বাড়িতে আসেন। ভোররাতে ঘুমন্ত অবস্থায় মা আমেনা বেগমকে কুপিয়ে শরীরের আগুন ধরিয়ে দেয়।
পরে ফজরের আযানের সময় ঘর থেকে ধোঁয়া উড়তে দেখে আশপাশের লোকজন ছুটে আসে।

পরে তারা ঘরে ঢুকে দেখতে পান বৃদ্ধ আমেনার পা ও শরীরের কিছু হাড় ছাড়া বাকি অংশ পুড়ে ছাই হয়ে গেছে। পুলিশ পুড়ে যাওয়া মরদেহ উদ্ধার করেছে। পরে পুলিশ ওই এলাকা থেকে ছেলে রেদোয়ান হোসেন মিলনকে গ্রেপ্তার করে। নিহত আমেনা বেগম মৃত আলী আকবরের স্ত্রী। মিলন তাদের ছোট ছেলে।
স্থানীয় ইউপি সদস্য নুরুল আমিন বলেন, ঘটনাটি খুবই ভয়াবহ। কখন কী জন্য ঘটনাটি ঘটেছে, তা বলা যাচ্ছে না। মিলন আগে সুস্থ ছিল। দুই বছর ধরে সে মানসিক রোগে আক্রান্ত। রোগের কারণেই হয়তো বৃদ্ধ মাকে হত্যার পর পুড়িয়ে ফেলেছে।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, তবে কি কারণে আমেনা বেগমকে কুপিয়ে হত্যার পর পোড়ানো হয়েছে, সেটা এখনও নিশ্চিত হওয়া যায়নি। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ছেলে রেদোয়ান হোসেন মিলনকে গ্রেপ্তার করা হয়েছে। এবিষয়ে মামলার প্রস্তুতি ও তদন্ত চলছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top