হিটস্ট্রোক করে হাসপাতালে শাহরুখ খান

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ২২ মে ২০২৪ ২০:৩২; আপডেট: ২২ জুন ২০২৪ ২২:২২

ছবি: সংগৃহীত

বলিউড বাদশাহ শাহরুখ খান। হঠাৎ অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। জানা গেছে, হিটস্ট্রোকে আক্রান্ত হয়েছেন শাহরুখ। যার কারণে ভারতের আমদাবাদের একটি হাসপাতাতে ভর্তি হয়েছেন তিনি।

গতকাল মঙ্গলবার আমদাবাদে কলকাতা নাইট রাইডার্স বনাম সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচ দেখতে মাঠে ছিলেন শাহরুখ খান। সে সময় অতিরিক্ত গরমের কারণে হিটস্ট্রোকে আক্রান্ত হন তিনি। খবর আনন্দবাজারের।

জানা গেছে, সারাদিন মাঠেই ছিলেন শাহরুখ। নাইট রাইডার্স জেতার পর মাঠে নেমে উদ্‌যাপন করতে দেখা যায় তাকে। কিন্তু হঠাৎই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। আমদাবাদের কেডি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। জানা যাচ্ছে, অতিরিক্ত গরমের কারণেই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা।

আমদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল কেকেআর এবং হায়দরাবাদ। আইপিএলের প্রথম কোয়ালিফায়ার ছিল সেটি। সেই ম্যাচে ৮ উইকেটে জেতে কেকেআর। মাঠে উপস্থিত ছিলেন শাহরুখ। কেকেআর জেতার পর শাহরুখকে মাঠ প্রদক্ষিণ করতেও দেখা যায়।

ওই সময় শাহরুখের সঙ্গে ছিলেন কন্যা সুহানা ও ছেলে আব্রাম। ছিলেন অনন্যা পাণ্ডে এবং শানায়া কপূরও। উল্লেখ্য, বুধবার সুহানার জন্মদিন। মেয়ের জন্মদিনে শাহরুখের অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই অনুরাগীদের কপালে চিন্তার ভাঁজ। অনেকেই সমাজমাধ্যমে অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top