রাজশাহীতে ধর্ষণের অভিযোগে সিটি ব্যাংকের এজেন্ট গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৯ আগস্ট ২০২২ ০৫:৪৬; আপডেট: ১৮ মে ২০২৪ ১০:০২

ফাইল ছবি

রাজশাহীতে ধর্ষণের অভিযোগে সিটি ব্যাংকের এজেন্ট কাফিকে গ্রেপ্তার করেছে। রোববার দুপুর সাড়ে তিনটার দিকে রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানাধীন মদিনা নগরস্থ আলিফ লাম মীম ভাটা বিমান চত্ত্বর রোডের ই-কাইট ইলেক্ট্রনিক্স কোম্পানীর এরিয়া ম্যানেজার আবদুল্লাহ আল কাফী (২৮) কে তার ভাড়াটিয়া বাসা হতে গ্রেপ্তার করে র‌্যাব। আবদুল্লাহ আল কাফী তানোর থানার গভির পাড়া এলাকার আজিজুলের ছেলে । সোমবার র‌্যাব বিষয়টি নিশ্চিত করে।

র‌্যাব জানায়, মহানগরে আলিফ লাম মীম ভাটার অফিসে কর্মরত নারী সদস্যদের বিভিন্ন ভাবে কুপ্রস্তাব দিত এবং শারীরিক ভাবে লাঞ্চিত করত। এর আগে আবদুল্লাহ আল কাফী তার অফিসের ২ জন নারী সদস্যকে একাধিক বার বিভিন্ন কাজের নাম করে অফিসের ৩য় তলায় তার ভাড়াটিয়া বাসায় নিয়ে গিয়ে ভিকটিমদের জোরপূর্বক একাধিক বার ধর্ষণ করে। এদের মধ্যে একজন গুরুতর অসুস্থ্য হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়ে

চিকিৎসা শেষে র‌্যাব-৫ রাজশাহীতে অভিযোগ জানালে র‌্যাব সদস্যরা তার ভাড়াটিয়া বাসা হতে গ্রেপ্তার করে এবং কক্ষ তল্লাশী করে খালি বিয়ার ক্যান, যৌন বর্ধক স্প্রে, কনডম এবং একজন ভিকটিমের সনাক্তকৃত হাতের ব্রেসলেটসহ বিভিন্ন আলামত উদ্ধার করে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top