অস্ত্র-মাদক মামলায় সম্রাটের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি পেছাল

রাজ টাইমস | প্রকাশিত: ৮ অক্টোবর ২০২৩ ১৯:১৩; আপডেট: ৪ মে ২০২৪ ০৪:৩৬

যুবলীগের বহিষ্কৃত নেতা সম্রাট। ছবি: সংগৃহীত

অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের পৃথক দুই মামলায় যুবলীগের বহিষ্কৃত নেতা ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাটের বিরুদ্ধে অভিযোগ গঠনের বিষয়ে শুনানি পিছিয়েছে।

সম্রাটের আইনজীবী শুনানি পেছানোর জন্য আবেদন করলে রোববার (৮ অক্টোবর) ঢাকার পৃথক দুটি আদালত আগামী ৩১ জানুয়ারি দিন ধার্য করেন।

সম্রাটের আইনজীবী আফরোজা শাহনাজ পারভীন হিরা বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিন ঢাকার প্রথম অতিরিক্ত মহানগর দায়রা জজ ফায়সাল আতিকের আদালতে অস্ত্র এবং ঢাকার সপ্তম অতিরিক্ত মহানগর দায়রা জজ তেহসিন ইফতেখারে আদালতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলার অভিযোগ গঠন শুনানির জন্য দিন ধার্য ছিল। পরে সম্রাট আদালতে উপস্থিত হয়ে আইনজীবীর মাধ্যমে হাজিরা প্রদান করেন এবং শুনানি পেছানোর জন্য সময়ের আবেদন করেন।

এর আগে, ২০১৯ সালের ৭ অক্টোবর র‌্যাব-১ এর ডিএডি আব্দুল খালেক বাদী হয়ে রমনা থানায় অস্ত্র আইন ও মাদকদ্রব্য আইনে পৃথক দুটি মামলা করেন। এরপর ২০২০ সালের ৬ নভেম্বর তদন্ত কর্মকর্তা আদালতে মামলার অভিযোগপত্র জমা দেন।

উল্লেখ্য, ২০১৯ সালে ক্যাসিনোবিরোধী অভিযান শুরুর পর সম্রাটের নাম সামনে আসলে তিনি গ্রেপ্তার এড়াতে আত্মগোপনে চলে যান। পরে ওই বছরের ৬ অক্টোবর কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top