৭৮ বারের মতো পেছালো সাগর-রুনি হত্যা মামলা প্রতিবেদন

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি ২০২১ ০১:৫৯; আপডেট: ৪ ফেব্রুয়ারি ২০২১ ০২:০২

সাগর সরওয়ার ও মেহেরুন রুনি

সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলায় আজ বুধবার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার দিন ছিল। কিন্তু তা জমা দেয়নি র‍্যাব। আগামী ১১ মার্চ তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার নতুন দিন ঠিক করেছেন আদালত। এ নিয়ে মামলার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার জন্য ৭৮ বার সময় দিলেন আদালত। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী এই দিন ঠিক করেন।

২০১২ সালের ১১ ফেব্রুয়ারি মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সরোয়ার ও এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মেহেরুন রুনি দম্পতি রাজধানীর পশ্চিম রাজাবাজারের বাসায় খুন হন। প্রথমে মামলাটি তদন্ত করে থানা-পুলিশ। চার দিন পর চাঞ্চল্যকর এই হত্যা মামলার তদন্তভার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়। দুই মাসের বেশি সময় তদন্ত করে ডিবি রহস্য উদ্‌ঘাটনে ব্যর্থ হয়। পরে হাইকোর্টের নির্দেশে ওই বছরের ১৮ এপ্রিল হত্যা মামলাটির তদন্তভার র‍্যাবের কাছে হস্তান্তর করা হয়।

সব মিলিয়ে এ মামলায় আট সন্দেহভাজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁদের মধ্যে প্রথম পাঁচজনই মহাখালীর বক্ষব্যাধি হাসপাতালের চিকিৎসক নারায়ণ চন্দ্র হত্যার ঘটনায় র‍্যাব ও গোয়েন্দা পুলিশের (ডিবি) হাতে গ্রেপ্তার হন। ছয়জন এখনো এই মামলায় গ্রেপ্তার হয়ে কারাগারে আছেন। বাকি দু’জন জামিনে আছেন।

 

সূত্র: প্রথম আলো

 




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top