চাঁপাইনবাবগঞ্জে ফেনসিডিলসহ ছাত্রলীগ নেতা আটক

রাজ টাইমস | প্রকাশিত: ৪ অক্টোবর ২০২১ ০৬:৫৫; আপডেট: ৬ অক্টোবর ২০২১ ০৩:২৫

ফয়সাল আহমেদ তমাল। ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা সেতুর টোলপ্লাজা থেকে ৩০ বোতল ফেনসিডিলসহ জেলা ছাত্রলীগের সহসভাপতি ও তার এক সহযোগীকে আটক করেছে পুলিশ। রোববার বিকেলে তাদের আটক করা হয়।

আটক দুজন হলেন, ছাত্রলীগের চাঁপাইনবাবগঞ্জ জেলা কমিটির সহসভাপতি ফয়সাল আহমেদ তমাল ও তার সহযোগী আবু মঞ্জুর জুয়েল। 

আটককৃত দুইজন হলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার পিটিআই মাস্টারপাড়া মহল্লার ফারুক আহমেদের ছেলে বর্তমান জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফয়সাল আহমেদ তমাল (৩০), পৌর এলাকার নাখরাজপাড়া মহল্লার রেজাউল করিমের ছেলে আবু মঞ্জুর জুয়েল। তবে, জুয়েলের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

চাঁপাইনবাবগঞ্জ ডিবির অফিসার ইনচার্জ (ওসি) বাবুল উদ্দীন সরদার জানান, গোপল সংবাদের ভিত্তিতে জানতে পারি শিবগঞ্জ থেকে চাঁপাইনবাবগঞ্জে একটি বড় মাদকের চালান আসছে। সেই সংবাদের ভিত্তিতে মহানন্দা ব্রিজের টোলঘর এলাকায় ডিবি পুলিশের তল্লাশি চৌকি বসানো হয়। এ সময় বিভিন্ন যানবহনে তল্লাশির চালানোর সময় মোটরসাইকেল থাকা দুইজনের কাছে ৩০ বোতল ফেনসিডিল পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে সদর থানায় আইনগত ব্যবস্থা নেয়া হয়।

রাত সাড়ে ৯টার দিকে আটকের বিষয় নিশ্চিত করেন গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ বাবুল উদ্দীন সরদার। তবে ফয়সাল আহমেদ তমালসহ অন্যজন ছাত্রলীগের সাথে সর্ম্পকিত কি-না এ বিষয়ে কিছুই জানাননি ওসি।

এদিকে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফ জামান আনন্দ মোবাইলফোনে জানান, বর্তমানে ফয়সাল আহমেদ তমাল জেলা ছাত্রলীগের সহ-সভাপতি পদে রয়েছে। ব্যক্তির দায়ভার কেউ নেবে না। দ্রুত সময়ের মধ্যে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদর আরিফুর রেজা ইমন মোবাইলফোনে বিষয়টি নিশ্চিত করে জানান, ফয়সাল আহমেদ তমাল জেলা ছাত্রলীগের সহ-সভাপতি। আমরা যারা দল করি, সংগঠনের জন্য কাজ করি। সংগঠনের বাইরে সংগঠন ছাড়া ব্যক্তিগত যে যায় কাজ করুক না কেন সংগঠন তার দায়ভার নেবে না। যদি কেউ খারাপ উদ্দেশ্যে সংগঠনকে ব্যবহার করতে চায় সংগঠন সেটা অনুমতি দেয় না।

যারা মাদকের সাথে ছড়িত কিংবা মাদক ব্যবসার সাথে জড়িত, সংগঠন তাদের আশ্রয় দেবে না। আর কেউ যদি মাদক বা মাদক ব্যবসায়ী প্রমাণিত হয়, তাহলে সংগঠন সংগঠনিক ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান তিনি।

সূত্র: ঢাকা টাইমস/এএস



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top