ফাঁসির দণ্ড এড়াতে ছদ্মনামে ১০ বছর মাজারে

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ৭ মে ২০২২ ০৫:০৩; আপডেট: ২৪ এপ্রিল ২০২৪ ০১:২৯

ফাঁসির দণ্ডপ্রাপ্ত আবুল কাশেম। ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জের বন্দরে আবুল কাশেম (৫০) নামের ফাঁসির দণ্ডপ্রাপ্ত পলাতক এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার আবুল কাশেম বন্দরের সোনাকান্দা বড় মসজিদ এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে।

আজ (৬ মে) দুপুরে তাকে কারাগারে পাঠানো হয়। এর আগে বৃহস্পতিবার (৫ মে) রাতে বন্দরের কদমরসূল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

২০২১ সালে উজ্জ্বল হত্যা মামলায় তার বিরুদ্ধে ফাঁসির রায় ঘোষণা করেছিলেন আদালত। নিহত উজ্জ্বল (৩০) একই এলাকার লুৎফর রহমানের ছেলে।

পুলিশ জানায়, ২০১১ সালে ৬ জুন বন্দরের সোনাকান্দা হাট এলাকায় উজ্জ্বল নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেন আবুল কাশেম। এ মামলায় জামিন পাওয়ার পর থেকে তিনি আত্মগোপনে চলে যান। এরপর থেকে বিভিন্ন মাজারে ছদ্মনামে আশ্রয় নেন।

বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে বন্দরের কদমরসূল এলাকায় তার অবস্থান নিশ্চিত হয় পুলিশ। পরে রাত সাড়ে ৮টায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, হত্যার পর প্রায় ১০ বছর পলাতক ছিলেন আবুল কাশেম। তাকে গ্রেফতারের পর বাদীপক্ষের মাধ্যমে আমরা তার পরিচয়ের ব্যাপারে নিশ্চিত হই। তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top