বাস-মাইক্রোবাসের মুখোমুখী সংঘর্ষ

রাজশাহীতে গাড়ীর সিলিন্ডার বিস্ফোরণে নিহত ১৭

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৬ মার্চ ২০২১ ১৫:৩১; আপডেট: ২৬ মার্চ ২০২১ ২৩:৪২

রাজশাহীর মহানগরীর উপকন্ঠে কাটাখালীতে বাস এবং মাইক্রোবাসের মুখোমুখী সংঘর্ষে অন্ততঃ ১৭ জন নিহত হয়েছে। আরো দুজনকে আশংকা জনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি  করা হয়।  

সংঘর্ষে ইমাগাড়ী এবং মাইক্রোবাসের এলপিজি গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণ হলে অগ্নিদগ্ধ হয়ে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। শুক্রবার জুম্মার নামাযের সময় দুপুর পৌনে দুইটার দিকে এ ঘটনা ঘটে।


প্রত্যক্ষদর্শীরা জানান, রাজশাহী থেকে ছেড়ে যাওয়া যাত্রীবাহী হানিফ বাস ঢাকা রুটের দিকে যাচ্ছিল। অন্যদিকে একটি যাত্রীবাহী মাইক্রোবাস বানেশ^ন থেকে রাজশাহীর দিকে আসছিল। অপর দিকে একটি যাত্রীবাহী সিএনজি ইমা গাড়ী রাজশাহী থেকে বানেশ্বরের দিকে যাচ্ছিল। 

রাজশাহীর উপকন্ঠ কাটাখালির কাপাশিয়া এলাকায় পৌঁছানো মাত্র ওভারটেকিং অবস্থায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস এবং মাইক্রোবাস ও সিএনজি ইমা গাড়ির ত্রিমুখি সংঘর্ষ হয়। এর মধ্যে মাইক্রোবাস ও সিএনজি ইমা গাড়ির মুখোমুখি সংঘর্ষে উভয় গাড়িতে থাকা এলপিজি গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণ ঘটে। এতে মাইক্রোবাস ও ইমার ভিতরেই অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলে ১১জন নিহত হন প্রত্যক্ষদর্শীরা জানান। গুরুতর আহত কয়েকজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে আরও চারজন মারা যান। এঘটনায় অন্ততঃ ১৫ জন নিহত হয়েছেন বলে একাধিক সূত্র থেকে জানা গেছে। সর্বশেষ খবর অনুযায়ী নিহতদের পরিচয় সম্পর্কে এখনও নিশ্চিত হতে পারেনি প্রশাসন।


রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, সংঘর্ষে বেশ কয়েকজন হতাহত হয়েছেন। তবে ঠিক নিহতের সংখ্যা এখনও নিশ্চিত করা যাচ্ছেনা। স্থানীয়রা জানায়, নিহতদের মধ্যে ৪ জন নারী, ২ জন শিশু এবং অন্যরা পুরুষ। আর ঘটনাস্থলেই ১১ জন নিহত হন। তবে হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে পুলিশ আশংকা করছেন।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top