মসজিদের গ্যাস লাইন সরাতে ঘুষ চেয়েছিল তিতাস

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২০ ১৭:৫২; আপডেট: ৬ সেপ্টেম্বর ২০২০ ২০:২৬

বিস্ফোরিত হওয়া নারায়ণগঞ্জের বায়তুস সালাত জামে মসজিদ।দ

নারায়নগঞ্জের বিস্ফোরিত হওয়া মসজিদের গ্যাসের লাইন সরাতে ৫০ হাজার টাকা ঘুষ চেয়েছিল তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড। এমন অভিযোগ করেছেন মসজিদটির পরিচালনা কমিটির সভাপতি আব্দুল গফুর মিয়া।

গণমাধ্যমের কাছে আব্দুল গফুর মিয়া অভিযোগ করে বলেন ‘সাত দিন আগে মসজিদের প্রবেশ কক্ষের মেঝে দিয়ে বুদ্বুদ করে গ্যাস বের হচ্ছিল। ধারণা করছিলাম যে, এই গ্যাস পাশের গ্যাস লাইন লিকেজ হয়ে বের হচ্ছে। তাই নারায়ণগঞ্জে তিতাসের আঞ্চলিক অফিসে গিয়ে গ্যাস লাইন সরিয়ে ফেলার মৌখিক আবেদন করি। অফিসের এক কর্মকর্তা গ্যাস লাইন সরানোর জন্য ৫০ হাজার টাকা ঘুষ চান।

এলাকাবাসীর দানের টাকায় মসজিদটি নির্মান করা হয় জানান কমিটি সভাপতি। তিনি বলেন, ১৯৯০ সালে ৮ শতাংশ জমির ওপর চার তলার ভিত্তি দিয়ে এই মসজিদটির নির্মাণকাজ হয়। শুরুতে এক তলা নির্মাণকাজ শেষ হয়। পর্যায়ক্রমে তা দোতলা করা হয়।

মসজিদ কমিটি সভাপতির এমন অভিযোগ অস্বীকার করে তিতাসের কাছে গ্যাসের লাইন সরানোর কোন আবেদনই করা হয় নি জানান নারায়ণগঞ্জে তিতাসের আঞ্চলিক কার্যালয়ের ভারপ্রাপ্ত ডিজিএম মফিজুল ইসলাম। তিনি বলেন, বায়তুস সালাত জামে মসজিদ কমিটির সভাপতির এই অভিযোগ মিথ্যা। মসজিদে গ্যাস লিকেজ হওয়া বা গ্যাস জমে থাকার বিষয়ে কেউ কোনো অভিযোগ তিতাসের অফিসে দেয়নি। তাই ঘুষ নেওয়ার প্রশ্নই আসে না। খবর-ইত্তেফাক

  • এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top