নয়াপল্টনে বিএনপির কার্যালয় থেকে পুলিশ সরিয়ে নেওয়া হয়েছে

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২৩ ২২:০৩; আপডেট: ১৫ এপ্রিল ২০২৪ ০৩:০৫

ছবি: সংগৃহীত

মঙ্গলবার (১৪ নভেম্বর) বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে মোতায়েন করা পুলিশ সদস্যদের সরিয়ে নেওয়া হয়েছে।

যোগাযোগ করা হলে ঢাকা মেট্রোপলিটন পুলিশের মতিঝিল বিভাগের উপকমিশনার হায়াতুল ইসলাম খান বলেন, 'আমরা পরিস্থিতির ভিত্তিতে পুলিশ টিম মোতায়েন করে নিরাপত্তার ব্যবস্থা করি।

২৮ অক্টোবর থেকে বিএনপির নয়াপল্টন কার্যালয়ের সামনে পুলিশ টিম মোতায়েন থাকলেও মঙ্গলবার তাদের সরিয়ে নেওয়া হয়।

ডিএমপির মতিঝিল বিভাগের একজন ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা জানান, দলীয় কার্যালয়ের কাছে সহিংসতার মামলার কোনো আসামি বা সন্দেহভাজন কাউকে পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বলেন, বিএনপি কর্মীরা নিজেরাই নয়াপল্টনে তাদের কেন্দ্রীয় কার্যালয়ে তালা দিয়ে রেখেছেন। তবে তাদের কার্যালয়ে প্রবেশে কোনো নিষেধাজ্ঞা নেই।

গণমাধ্যমের সঙ্গে আলাপকালে ডিএমপি কমিশনার বলেন, 'বিএনপির পার্টি অফিসে তালা পুলিশ দেয়নি। আর নিরাপত্তা ব্যবস্থার অংশ হিসেবে পুলিশ সারা বছরই বিএনপি অফিসের বাইরে থাকে। পার্টি অফিসে নেতাকর্মীরা ঢুকতে চাইলে পুলিশের পক্ষ থেকে কোনো আপত্তি নেই।'

তালাবদ্ধ কার্যালয় সম্পর্কে তিনি বলেন, 'বিএনপি কার্যালয়ে তারা নিজেরা তালা মেরে রেখেছে এবং তারা এখন সেখানে আসে না। কেন আসে না, সেটা তারাই ভালো বলতে পারবেন।'

২৮ অক্টোবরের বিএনপির মহাসমাবেশের দিন সংঘর্ষের পর থেকেই দলটির নয়াপল্টনের কার্যালয় তালাবদ্ধ।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top