রাজশাহীতে যুবদল-স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৮ মার্চ ২০২১ ২০:৩৮; আপডেট: ২৯ মার্চ ২০২১ ২৩:৪২

সংগৃহীত ছবি

স্বাধীনতার সূবর্ণজয়ন্তীতে ঢাকা, চট্টগ্রাম, ব্রাহ্মণবাড়িয়াসহ দেশের বিভিন্ন স্থানে ধর্মপ্রাণ দেশপ্রেমিক জনতার শান্তিপূর্ন প্রতিবাদ কর্মসূচিতে গুলি করে হত্যার ঘটনায় রাজশাহীতে বিক্ষোভ করেছে ছাত্রদল, যুবদল ও সেচ্ছাসেবকদল। শনিবার (২৭মার্চ) সম্মিলিত বিক্ষোভ কর্মসূুচির আয়োজন করে রাজশাহী মহানগর ও জেলা জাতীয়তাবাদী যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল।

নগরীর মালোপাড়ায় অবস্থিত বিএনপি কার্যালয়ের সামনে বিকাল ৪টায় এ বিক্ষোভ অনুষ্ঠিত হয়। মিছিল বের করলে পুলিশ তাতে বাধা দিলে তাৎক্ষণিকভাবে সেখানেই উপস্থিত নেতৃবৃন্দ সমাবেশ করেন।

এ সময় উপস্থিত ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক, রাজশাহী মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রবি, মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি, সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি, সাংগঠনিক সম্পাদক খন্দকার মাকসুদুর রহমান সৌরভসহ রাজশাহী মহানগর ছাত্রদল এবং মহানগর এর আওতাধীন সকল শিক্ষাপ্রতিষ্ঠান, থানা, ওয়ার্ড ছাত্রদলের সর্বস্তরের নেতাকর্মী।

রাজশাহী মহানগর ছাত্রদলের সকল থানা ও শিক্ষা প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ মিছিল সহকারে জেলা ও মহানগর যুবদল ও স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দের সাথে যুক্ত হন এবং আগামী দিনে যে কোন অন্যায়, অত্যাচার, জুলুম এর প্রতিবাদে রাজপথে একাত্ম হয়ে সংগ্রাম চালিয়ে যাওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

 

 

 

এসকে




বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top