বাঘায় বিনামূল্যে সবজি বিতরণ করেছে ছাত্রলীগ

বাঘা প্রতিনিধি | প্রকাশিত: ৪ মে ২০২১ ২০:২৬; আপডেট: ৮ মে ২০২১ ২২:০৫

ছবি-রাজটাইমস

করোনাভাইরাসের বিস্তার রোধে দেশে লকডাউন ঘোষণা করা হয়েছে। ফলে সংসার কীভাবে চলবে তা নিয়ে উৎকণ্ঠায় দিন পার করছেন খেটে খাওয় মানুষ। এমন মুহুর্তে দুস্থ ও অসহায়দের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ ছাত্রলীগ। রাজশাহীর বাঘায় বিনামূল্যে সবজি বিতরণ করেছে সংগঠনটির নেতাকর্মীরা। মঙ্গলবার বিকালে উপজেলার নওটিকা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অস্বচ্ছল পরিবারের মাঝে এগুলো বিতরণ করা হয়।

জানা যায়, অসহায় ও দুস্থদের সহযোগিতার লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও তার সঙ্গী নেতাকর্মীরা এ কার্যক্রম শুরু করেন। তারা ভ্যানে মিষ্টি কুমড়া, লাউ, পুইশাক ও আলু নিয়ে গ্রামের বিভিন্ন এলাকায় বিতরণ করছেন। এর অংশ হিসাবে মঙ্গলবার (৪ মে) বিকালে বাঘার নওটিকা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বাজুবাঘা ইউনিয়নের আরিপপুর, নওটিকা, ঢাকাচন্দ্রগাথী, বাজিতপুর, বারখাদিয়া এলাকার ৩০০ পরিবারের মাঝে আলু ২ কেজি, লাউ ১টা, মিষ্টি কুমড়া ১টা, পুইশাক ২ কেজি করে বিতরণ করা হয়।
এ ব্যাপারে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খান জয় বলেন, করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্র জনগণের মাঝে চাল-ডালসহ অন্যান্য খাদ্য সামগ্রী বিতরণ করা হলেও যেহেতু সবজি দেওয়া হচ্ছে না। তাই আমি প্রায় একশ মণ সবজি কিনে বিভিন্ন জেলা-উপজেলার গ্রামে বিনামূল্যে বিতরণ করছি। আমাদের এ কার্যক্রম চলমান থাকবে।
জেলা ছাত্রলীগের সদস্য সাকিবুল ইসলাম রানা বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক এবং জীবাণুনাশক বিতরণসহ নানা সামাজিক কর্মকাণ্ডের সাথে নিজে সম্পৃক্ত আছি।

এ সময় উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা নয়ন, শান্তু, পিয়াস, দীপু, সাব্বির, রাব্বি, নিরাশ, পাপ্পু, আমান আল মাহামুদ সহ এলাকার সাধারণ জনগন এবং উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

 

 

 

এসকে



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top