জাতীয় শোক দিবসে কারিতাসের আলোচনা সভা  

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৬ আগস্ট ২০২১ ১৭:০৫; আপডেট: ১৬ আগস্ট ২০২১ ১৭:২১

জাতীয় শোক দিবস উপলক্ষে রবিবার দুপুরে রাজশাহী নগরীর মহিষবাথান এলাকায় কারিতাস রাজশাহী অঞ্চলের সকল কর্মী-কর্মকর্তার স্বেচ্ছা অনুদানে পথশিশু, প্রবীণ ও বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের মাঝে বিতরণ হয় উন্নতমানের খাবার।

অনুষ্ঠানটিতে সভাপতির আসন অলংকৃত করেন কারিতাস রাজশাহী অঞ্চলের আঞ্চলিক পরিচালক মি: সুক্লেশ জর্জ কস্তা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেভা: ফাদার ইম্মানুয়েল কানন রোজারিও, ভিকার জেনারেল, রাজশাহী ধর্মপ্রদেশ ও পাল পুরোহিত, উত্তম মেষ পালক ক্যাথিড্রাল ধর্মপল্লী, রাজশাহী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাসিক ৫নং ওয়ার্ড এর কাউন্সিলর মো: কামরুজ্জামান কামরু। এছাড়াও কারিতাস বাংলাদেশের নির্বাহী পরিচালক মি: সেবাস্তিয়ান রোজারিও মহোদয় ভার্চুয়ালভাবে যুক্ত হয়ে পথশিশুদের উদ্দেশ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবদ্দশায় যে গুরুত্বপূর্ণ কাজগুলো করেছেন তা তুলে ধরেন।

তিনি প্রতিটি পথশিশুর এক সময় নিজস্ব বাড়ি, সম্মানজনক কর্মসংস্থান এবং মর্যাদার সাথে জীবন যাপন করবেন বলে প্রত্যাশা রাখেন। অপরদিকে সভায় অতিথিবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধুর ৪৬ তম শোক দিবস উপলক্ষে শোক প্রকাশ করেন। তারা শিশুদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কর্ম বিষয়ে আলোচনা ও জানার জন্য উদ্বুদ্ধ করেন। আলোচনা শেষে ২৫০ জন পথশিশু, ৫০ জন বিশেষ চাহিদা সম্পন্ন শিশু এবং ৫০ জন প্রবীণ ব্যক্তি সর্বমোট ৩৫০ জনকে উন্নতমানের খাবার বিতরণ করা হয়।

 

 

 

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top