প্রফেসর ড. এবনে গোলাম সামাদের মৃত্যুতে নগর জামায়াতের শোক

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ১৬ আগস্ট ২০২১ ১৮:৪৬; আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২১ ০৬:৩২

প্রফেসর ড. এবনে গোলাম সামাদ

জাতির অবিভাবক তুল্য ব্যক্তিত্ব, দেশের প্রবীণতম বুদ্ধিজীবী, আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন বরেণ্য শিক্ষাবিদ, কলামিস্ট, বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ড. এবনে গোলাম সামাদের এর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন রাজশাহী মহানগরী জামায়াতের আমির ও কেন্দ্রীয় কর্মপরিষের সদস্য মাওলানা ড. কেরামত আলী ও মহানগরীর সেক্রেটারী ইমাজ উদ্দিন মন্ডল।

শোক বার্তায় নেতৃবৃন্দ প্রফেসর ড. এবনে গোলাম সামাদের অবদানের কথা স্মরণ করে বলেন, মেধাবী মানুষটির মৃত্যুতে জ্ঞানের রাজ্যে, শিক্ষাক্ষেত্রে এবং দেশপ্রেমিক, জাতীয়তাবাদী চিন্তা-চেতনার জগতে এক অপূরণীয় শূন্যতার সৃষ্টি হলো দেশের প্রবীণতম এ বুদ্ধিজীবী জ্ঞান চর্চাকে অনেক উঁচুতে নিয়ে গেছেন। জাতীয় সংকটকালে অকপটে সত্য বলে অভিভাবকের মতো ভূমিকা রেখেছেন। তাঁর মৃত্যুতে যে শূণ্যতার সৃষ্টি হলো তা সহজে পূরণ হবার নয়। জাতির বর্তমান সংকটকালে তাঁর মতো একজন দেশপ্রেমিক, প্রজ্ঞাবান ব্যক্তিত্বের বড়ই প্রয়োজন ছিল। তাঁর অবদান জাতি কৃতজ্ঞভরে স্মরণ করবে।

শোকবাণীতে নেতৃবৃন্দ, প্রফেসর ড. এবনে গোলাম সামাদের রূহের মাগফিরাত কামনা করে মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে তার জীবনের নেক আমলগুলো কবুল করে তাকে জান্নাতের মেহমান হিসেবে কবুলের জন্য দোয়া করেন। একই সাথে তাঁর শোকসন্তপ্ত পরিবার ও শুভাকাঙ্খীদের প্রতি গভীর সমবেদনা জানান।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top