রাবি শাখা ছাত্রদল নেতার উপর ছাত্রলীগের হামলা

রাবি প্রতিনিধি | প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০২১ ০৫:৪১; আপডেট: ২১ মে ২০২৪ ২১:৪৫

রাজশাহী মহানগর ছাত্রলীগের অতর্কিত হামলায় রাজশাহী বিশ্ববিদ্যালয় রাবি শাখা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক এস এম মাহমুদুল হাসান মিঠু গুরুতর আহত হয়েছেন। আসন্ন ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী সফল করার জন্য দলের নেতা কর্মীদের সাথে দেখা করার সময় এ হামলার ঘটনা ঘটে।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রাত ৮ টার দিকে মহানগরের হেতেম খা এলাকায় এ হামলার ঘটনা ঘটে বলে জানা গেছে । খোঁজ নিয়ে জানা যায়, রাবি ছাত্রদলের যুগ্ম-আহবায়ক মাহমুদুল হাসান মিঠু ও আহবায়ক সদস্য আবীর হাসান হিমেলের উপরে রাজশাহী সিটি কলেজ শাখা ছাত্রলীগের নেতা ফয়সাল এবং অনিকসহ কয়েকজন মিলে অতর্কিত হামলা করে। রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজিবের অনুসারী বলে জানা গেছে। এতে মাহমুদুল হাসান মিঠু গুরুতর আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) ২৫ নাম্বার ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

আহত রাবি শাখার যুগ্ম-আহবায়ক মাহমুদুল হাসানের কাছে ঘটনার সত্যতা জানতে চাইলে তিনি বলেন, ১লা জানুয়ারি ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী। প্রতিষ্ঠাবার্ষিকীকে সফল করার জন্য নেতাকর্মীদের সাথে দেখা করতে যাওয়ার সময় পূর্ব শত্রুতার জের ধরে রাজশাহী মহানগর ছাত্রলীগের রাজশাহী সিটি কলেজ শাখা ছাত্রলীগের নেতা ফয়সাল এবং অনিক আমার উপর অতর্কিত হামলা চালায়। রাবি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেতাকর্মীও ছিলো বলে তিনি জানান।

রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজিবের কাছে জানতে চাইলে তিনি বলেন, আক্রমণের ব্যাপারে আমি কিছু জানিনা, আক্রমনকারীরা আমার অনুসারী না। আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীর সাথে আমার যোগসূত্র থাকতেই পারে বলে তিনি মন্তব্য করেন। তিনি আরো বলেন, আক্রমণের ব্যাপারে জানতে পেরে বিবাদ মিমাংসা করার জন্য আমি ঘটনাস্থলে হাজির হয় তখন ছাত্রদলের কাউকে পাইনি। ছাত্রদলের নেতাকর্মীরা স্থানীয় এলাকায় রাস্তা ব্লক করে ক্ষমতা প্রয়োগ করায় এই হতাহতের ঘটনা ঘটে বলে তিনি জানান।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top