ইমাজ উদ্দিন মন্ডলের ভাইয়ের মৃত্যুতে  শোক

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ২৭ জানুয়ারী ২০২২ ০৫:১৫; আপডেট: ৭ মে ২০২৪ ১৪:৫২

বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরীর সেক্রেটারী ইমাজ উদ্দিন মন্ডল এর ভাই নাজির উদ্দীন মন্ডল এর মৃত্যুতে শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন রাজশাহী মহানগরী জামায়াতের আমির ও কেন্দ্রীয় কর্মপরিষের সদস্য মাওলানা ড. কেরামত আলী, নায়েবে আমীর অধ্যক্ষ সিদ্দিক হোসেন, এ্যাডভোকেট আবু মোহাম্মদ সেলিম।
গতকাল বুধবার এক শোক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, নম্রতা, বিনয় ও সৌজন্যবোধ ছিল তার স্বভাবজাত। একই সাথে ইসলামী আন্দোলনের একজন নিবেদিত প্রান ছিলেন। তিনি আমৃত্যু সমাজসেবা করে গেছন। পাশিপাশি তিনি আদর্শ, চরিত্রবান, সৎ খোদাভীরু মানুষ তৈরির জন্য অক্লান্ত চেষ্টা করেছেন। তার মৃত্যুতে ইসলাম প্রসারের ধারায় অপূরণীয় ক্ষতি হয়েছে। মহান আল্লাহ রাব্বুল আলামীন তার জীবনের নেক আমলগুলো কবুল করে তাকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন। তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তৌফিক দান করুন।’
উল্লেখ্য, নাজির উদ্দীন মন্ডল আজ বুধবার ভোর ৪টায় ঝিনাইদহ নিজ বাসায় ইন্তেকাল করেন। (ইন্না-লিল্লাহী ওয়া ইন্না-ইলাইহী রাজিউন)। তার জানাযায় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগরীর আমির ড. মাওলানা কেরামত আলী, নায়েবে আমীর আবু মুহাম্মদ সেলিম, ঝিনাইদহ জেলা আমীর, সেক্রেটারিসহ জামায়াতে ইসলামী ও ছাত্রশিবিরের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও স্থানীয় মুসুল্লিগণ।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top