শিবগঞ্জ পৌর কাউন্সিলর আ. মতিনের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২২ ০৩:৫২; আপডেট: ১৮ এপ্রিল ২০২৪ ১১:৪১

চাঁপাইনবাগঞ্জ জেলার শিবগঞ্জ পৌরসভার দু’বার নির্বাচিত কাউন্সিলর আবদুল মতিনের ইন্তেকাল করেছেন। আবদুল মতিন গত বৃহস্পতিবার রাত ১১ টায় রাজশাহীর ভদ্রার বাড়িতে ইন্তিকাল করেন। (ইন্না-লিল্লাহী ওয়া ইন্না-ইলাইহী রাজিউন)। তিনি দীর্ঘদিন যাবত লিভার সিরোসিস রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি ৩ ছেলে এক মেয়ে, স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। পরে তার গ্রামের বাড়ি শিবগঞ্জ পৌরসভার জাল মাছমারি গোরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

জামায়াতের শোক

কাউন্সিলর আবদুল মতিনের ইন্তেকালে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন রাজশাহী মহানগরী জামায়াতের আমির ও কেন্দ্রীয় কর্মপরিষের সদস্য মাওলানা ড. কেরামত আলী ও মহানগরীর সেক্রেটারী ইমাজ উদ্দীন মন্ডল।
অদ্য ১৪ এপ্রিল ২০২২ ইং তারিখ এক শোক বিবৃতিতে বলেন, নম্রতা, বিনয় ও সৌজন্যবোধ ছিল তার স্বভাবজাত। একই সাথে ইসলামী আন্দোলনের একজন নিবেদিত প্রাণ ছিলেন। মহান আল্লাহ রাব্বুল আলামীন তার জীবনের নেক আমলগুলো কবুল করে তাকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন। তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তৌফিক দান করুন।
উল্লেখ্য, জানাজা পূর্ব বক্তব্য রাখেন রাজশাহী মহানগরী জামায়াতের আমির ও কেন্দ্রীয় কর্মপরিষের সদস্য মাওলানা ড. কেরামত আলী, চাঁপাই নবাবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র অধ্যক্ষ নজরুল ইসলাম, জেলা আমির মাওলানা আবু জার গিফারী, শিবগঞ্জ পৌরসভার বর্তমান চেয়ারম্যান নজরুল ইসলাম, রাজশাহী মহানগরীর সমাজ কল্যাণ সম্পাদক অধ্যাপক মাইনুল ইসলাম।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top