খালেদা জিয়ার কার্যালয়ে পুলিশি তল্লাশি

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০২৩ ০৮:০৮; আপডেট: ১৪ ডিসেম্বর ২০২৩ ০৯:৩৫

ছবি: সংগৃহীত

বিনা নোটিশে আকস্মিক বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে পুলিশি তল্লাশি চালানো হয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি। এ সময় শহিদ বুদ্ধিজীবী দিবসের জন্য আনা কয়েকটি ফুলের তোড়া জব্দ করে পুলিশ। এ ঘটনায় দলটির পক্ষ থেকে তীব্র নিন্দা জানানো হয়েছে।

খালেদা জিয়ার প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার জানান, পুলিশের কয়েকজন কর্মকর্তা বুধবার রাত সাড়ে ১০টার দিকে চেয়ারপারসনের কার্যালয়ে এসে ঢোকেন। ভেতরে বিভিন্ন জায়গায় তল্লাশি চালান তারা। এ সময় পুলিশ সদস্যরা অফিস স্টাফদের বিভিন্ন ধরনের হুমকি-ধমকি দেন। এমনকি নেতাকর্মীদের কেউ বুদ্ধিজীবী দিবস উপলক্ষ্যে চেয়ারপারসনের কার্যালয়ে এলে তাকে গ্রেফতার করা হবে বলে হুমকি দেওয়া হয়। কার্যালয়ের ভেতরে বিভিন্ন কক্ষের ভিডিও ধারণ করে পুলিশ।

তবে অভিযোগ অস্বীকার করে গুলশান থানার নবনিযুক্ত ওসি মাজহারুল ইসলাম যুগান্তরকে বলেন, অভিযোগ পুরোপুরি বানোয়াট। চেয়ারপারসনের গুলশান কার্যালয়ের সামনে নিয়মিত পুলিশের টহল ডিউটি থাকে। বুধবারও সেখানে টহল টিম ডিউটি করে। কার্যালয়ের ভেতরে প্রবেশ বা ফুলের তোড়া জব্দের অভিযোগ সঠিক নয়।

শহিদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষ্যে মিরপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণের কর্মসূচি রয়েছে বিএনপির। এজন্য সকাল ১০টায় চেয়ারপারসনের গুলশান কার্যালয় থেকে মিরপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধের উদ্দেশে নেতাকর্মীদের রওয়ানা দেওয়ার কথা রয়েছে।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top