রাসিক মেয়র লিটন ও এমপি এনামুল করোনায় আক্রান্ত

ডেক্স রির্পোট | প্রকাশিত: ১৬ জানুয়ারী ২০২২ ০৯:৫১; আপডেট: ১৬ জানুয়ারী ২০২২ ০৯:৫১

ফাইল ছবি

রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটন এবং রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তারা শারীরিকভাবে সুস্থ আছেন। ঢাকায় নিজ নিজ বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা মোস্তাফিজুর রহমান ও এমপি এনামুল হকের ব্যক্তিগত সহকারী জিল্লুর রহমান।

মোস্তাফিজুর রহমান জানান, শনিবার সকালে মেয়রের করোনা পজিটিভ হওয়ার খবর পান। তবে শারীরিকভাবে সুস্থ রয়েছেন তিনি।

জিল্লুর রহমান বলেন, ‘এমপি এনামুল হক বর্তমানে ঢাকায় তার বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন। এ নিয়ে তিনি তিনবার করোনায় আক্রান্ত হলেন। সংসদ অধিবেশনে যোগ দেওয়ার জন্য শুক্রবার তার নমুনা পরীক্ষার জন্য দিয়েছিলেন। শনিবার বিকালে পজিটিভ আসে। শারীরিকভাবে তিনি ভালো আছেন। আপাতত ঘাড় ব্যথা ছাড়া অন্যকোনও শারীরিক সমস্যা নেই। মাত্র দুদিন আগেই এমপি এনামুল হক করোনার বুস্টার ডোজ নিয়েছেন।’

দলীয় সূত্রে জানা গেছে, মেয়র খায়রুজ্জামান ৯ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ঢাকায় যান। ১১ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য দেন। এরপর থেকে ঢাকায় আওয়ামী লীগের বিভিন্ন দলীয় কার্যক্রমে অংশ নিয়েছেন তিনি। একটি গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে অংশ নিতে শুক্রবার তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। কোনও উপসর্গ না থাকলেও করোনা পজিটিভ আসে তার।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক বলেন, ‘শনিবার সকালে মেয়র মোবাইল ফোনে করোনা পজিটিভ হওয়ার খবর পান। পরে তিনি বাসাতেই চিকিৎসা নিচ্ছেন। তিনি শারীরিকভাবে ভালো আছেন। সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।’

সূত্র: বাংলা ট্রিবিউন।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top