বেকারির অগ্নিকাণ্ডে পুড়ে গেছে ৭০ লাখ টাকার ফ্রিজ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২২ জুন ২০২২ ১৯:০৪; আপডেট: ২৮ জুন ২০২২ ১৩:০৭

ফাইল ছবি

রাজশাহী নগরীর বিসিক শিল্প এলাকায় অবস্থিত সুরমা বেকারির কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে আগুন ছড়িয়ে ওয়ালটন গুদামের প্রায় ৭০ লাখ টাকা মূল্যের কয়েকটি ফ্রিজ পুড়ে যায়। গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রউফ গণমাধ্যমকে জানান, গভীর রাতে বেকারি কারখানাটিতে কেক ও বিস্কুট তৈরীর চুলা থেকে প্রথমে আগুনের সূত্রপাত হয়। বেকারি কারখানার পাশেই ওয়ালটনের গুদাম। রাত ৩টা ৪৮ মিনিটে বেকারি কারখানায় আগুন লাগার খবর আসে। দ্রুত দমকল কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে যায়।

পরে আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের ১১টি ইউনিট অংশ নেয়। প্রায় সোয়া ২ ঘণ্টার চেষ্টায় সকাল ৭টা ৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। আগুন পুরোপুরি নেভাতে আরও প্রায় ঘণ্টাখানেক সময় লাগে। তিনি আরও বলেন, বেকারির কারখানার চুলা থেকে সূত্রপাত হওয়া আগুন পাশের ফ্রিজের গুদামে ছড়িয়ে পড়ে। এতে ওই গুদামের বেশ কয়েকটি ফ্রিজ পুড়ে যায়। ওয়ালটনের পক্ষ থেকে জানানো হয়, আগুনে তাদের দেড় কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে। তবে ফায়ার সার্ভিসের হিসেবে ক্ষতির পরিমাণ প্রায় ৭০ লাখ টাকা। এছাড়া ৮০ লাখ টাকার মালামাল উদ্ধার করা গেছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top