রাজশাহীর গণসমাবেশের দিকে বিএনপি নেতাকর্মীরা

রাজটাইমস ডেস্ক:  | প্রকাশিত: ২ ডিসেম্বর ২০২২ ০১:৫১; আপডেট: ২৯ মার্চ ২০২৪ ১১:২৩

ছবি: সংগৃহীত

আগামী ৩ ডিসেম্বর রাজশাহীতে বিএনপি বিভাগীয় গণসমাবেশে। বুধবার দুপুরে আট শর্তে সমাবেশের অনুমতি পায় বিএনপি।

সন্ধ্যার পর থেকে মাদ্রাসা মাঠের দিকে আসতে শুরু করেছেন নেতাকর্মীরা। তারা মাদ্রাসা মাঠের পাশের সড়কে অবস্থান নিয়েছেন। রাজশাহীর বাইরের জেলাগুলো থেকে আসছেন নেতাকর্মীরা।

সিরাজগঞ্জের চৌহালী থেকে ১৫ জন নেতাকর্মী নিয়ে মাঠে এসেছেন উপজেলার উমারপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি আবদুল কাদের মোল্লা।

তিনি বলেন, চৌহালী থানার বেশির ভাগ চর এলাকা। সেখান থেকে নৌকায় করে নদী পার হয়ে ভ্যানে এসেছি সিরাজগঞ্জ শহরে। এরপর সিএনজিচালিত অটোরিকশা ও একটি পত্রিকার গাড়িতে রাজশাহীতে এসেছি। পরিবহন ধর্মঘটের কারণে তিনদিন আগে তারা এসেছেন বলে জানান কাদের মোল্লা।

মাঠে আসা চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বলেন, বিকেলের গাড়িতে করে রওনা দেয়। সন্ধ্যায় রাজশাহীতে পৌঁছে সোজা বিএনপির গণসমাবেশস্থলে চলে এসেছি। মাঠে থাকার জায়গা নেই, তাই ভাবছি কিভাবে থাকবো।

সমাবেশস্থলে অবস্থান নেয়া নেতাকর্মীদের বিষয়ে বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু জানান, আজ থেকে তাদের অবস্থান শুরু। সমাবেশ শেষ করেই নেতাকর্মীরা ঘরে ফিরবেন। পরিবহন ধর্মঘটের কারণে অনেক নেতাকর্মী আজ রাজশাহীতে চলে এসেছেন।

তিনি বলেন, রাতেই মাদ্রাসা মাঠে মঞ্চ প্রস্তুতের কাজ শুরু হয়েছে। পাশাপাশি টানানো হচ্ছে তাবু। বাইরের জেলা থেকে আসা কর্মীরা যাতে সেখানে অবস্থান নিতে পারেন।

এনএ



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top