সরকার ক্ষতি করতে গিয়ে আমাদের লাভ করেছ

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০২২ ০২:০২; আপডেট: ২০ এপ্রিল ২০২৪ ১৭:২৩

ছবি: সংগৃহীত

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, সরকার আমাদের ক্ষতি করার জন্য কাজ করেছে। কিন্তু সেই সুযোগে আমাদের কিছু লাভ হয়েছে।

রোববার (৪ ডিসেম্বর) ১১ টায় রাজশাহীর হোটেল গ্র্যান্ড রিভার ভিউ হোটেলে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় কালে এসব কথা বলেন তিনি।

নজরুল ইসলাম খান বলেন, জিয়া অরফানেজ ফান্ডের অর্থ অব্যবস্থাপনার জন্য বেগম খালেদা জিয়ার শাস্তি হয়েছে। তছরুপ হয়নি। একজন প্রধানমন্ত্রীর তো অনেক প্রতিষ্ঠানের দায়িত্বে থাকে। তার পক্ষে তো সবদিকে খেয়াল রাখা সম্ভব নয়। তিনি লুট করে নেননি। বর্তমানে সেই প্রতিষ্ঠানে ৮ কোটি টাকার উপরে হয়ে গেছে।

তিনি বলেন, সরকারের বাধার কারণে ৩ ঘণ্টার সমাবেশ তিনদিনের হয়ে গেছে। রাজশাহীতে সারা বিভাগের মানুষ আশ্রয় নিয়েছে। রাজশাহীর মানুষ তাদের খাবার দিয়েছে। বিভিন্ন সমস্যায় পাশে দাঁড়িয়েছে। তাদের কষ্ট সবার সামনে, বিশ্বের সামনে উঠে এসেছে। অনেকেই দল করে না কিন্তু আমাদের সহায়তা করেছেন।

বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য আরো বলেন, প্রতিটি সমাবেশে নতুন নতুন অভিজ্ঞতা হচ্ছে। সামরিক শাসন দেখেছি, গণ অভ্যুত্থান দেখেছি। কিন্তু এমন অভিজ্ঞতা হয়নি। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেছেন, ‘রাজশাহীতে বাস ধর্মঘট হবে না’। কিন্তু রাজশাহীতে হয়েছে। বিএনপির সমাবেশ শেষ হবার সঙ্গে সঙ্গে ধর্মঘট শেষ। এটা মানুষের সাথে রসিকতা ছাড়া কিছুই না।

তিনি বলেন, ধর্মঘট হলে পুলিশ সেটিকে বাধা দেয়। কিন্তু এই বাস ধর্মঘটে পুলিশ নেতাকর্মীদের সহায়তা করেছে। নেতাকর্মীদের বাস থেকে নামিয়ে দিয়েছে। এতে কি সরকারে জনপ্রিয়তা বৃদ্ধি পায়? যারা আস্তে পারেনি তাদের সরকারে বিরুদ্ধে ভাবমূর্তি তৈরি হয়েছে। এটি আমরাও আরও ছড়িয়ে দিতে চাই।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top