রাজশাহী এবং ঢাকায় রুমার ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২৩ ২৩:২০; আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ২৩:৩৩

ছবি: সংগৃহীত

রাজশাহী ইউনিভার্সিটি মাস্টার্স অ্যাসোসিয়শেন নাইনটিফোর মূলত রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন বিভাগ থেকে ১৯৯৪ ব্যাচের বন্ধুদের একটি সম্প্রীতিমূলক সংগঠন। সমাজ-সংস্কৃতি নিয়ে বিভিন্ন কর্মসূচি পালন করে থাকে সংগঠনটি। সংগঠনের পক্ষ থেকে ইফতার ও দুআ অনুষ্ঠানের আয়োজন করা হয় গত ১৫ এপ্রিল।

রাজশাহী বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ক্যাফেটারিয়াতে কেন্দ্রীয়ভাবে এবং ঢাকা চ্যাপ্টারের আয়োজন ছিলো মুহাম্মদপুর টাউন হলের পার্শ্বে ‘ক্লাব ৮৭’ অডিটোরিয়ামে।

রুমার অন্যতম সহ-সভাপতি আরিফ বিল্লাহ কাজলের উপস্থাপনায় ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন আয়োজন কমিটির আহ্বায়ক ও রুমার অন্যতম সহ-সভাপতি প্রফেসর ড. মাহফুজুর রহমান আখন্দ।প্রধান অতিথি ছিলেন রাবি প্রফেসর ও রুমার সভাপতি ড. মুহাম্মদ ইসমাঈল হোসেন।

আলোচনা রাখেন রুমার সাধারণ সম্পাদক শিল্পপতি সুলতান মাহমুদ সুমন, বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের প্রোভাইস চ্যান্সেলর ও রুমার অন্যতম সহ-সভাপতি প্রফেসর ড. আশিক মুসাদ্দিক স্বাধীন, ড. মুহাম্মদ আবদুল লতিফ প্রমুখ।

রুমার অন্যতম সহসভাপতি ড. মোল্লা রেজাউল করিমের সভপাতিত্বে ঢাকা চ্যাপ্টারের এ আয়োজনে বক্তব্য রাখেন রাবি প্রফেসর ড. ফারজানা আশরাফী নীলা, রাজশাহী টিসার্স ট্রেনিং কলেজের অধ্যাপক ফজলে রাব্বী, এ কে আজাদ, সাইফুদ্দীন বাচ্চু, শামীমা আকতার রানী, তাহমিনা আফরোজ প্রমুখ। দুটি অনুষ্ঠানেই বন্ধুদের প্রাণবন্ত উপস্থিতি ছিলো।

বয়সসীমা অতিক্রম করে নতুন স্বপ্নে এগিয়ে যাবোর প্রেরণা যোগায় এ ইফতার আয়োজন।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top