ঈশ্বরদী-বানেশ্বর সড়কে আবার দুর্ঘটনা, নিহত ২

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ১৬ মার্চ ২০২৪ ১৯:১৩; আপডেট: ২৯ এপ্রিল ২০২৪ ২১:৪৪

প্রতীকী ছবি

প্রাণঘাতী ঈশ্বরদী-বানেশ্বর আঞ্চলিক মহাসড়কে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আবার ২ জন নিহত এবং ১ জন আহত হয়েছেন। আজ শনিবার পাবনার ঈশ্বরদী শহরের গোকুলনগরে এ দুর্ঘটনা ঘটে। এ নিয়ে গত পাঁচদিনে এ সড়কে প্রাণহানির সংখ্যা দাঁড়াল ৩ জন।

শনিবারের ঘটনায় নিহতরা হলেন রাজশাহীর বাঘা উপজেলা সদরের বাসিন্দা আব্দুস সোবহানের ছেলে শরিফুল ইসলাম (৩৫) এবং ঈশ্বরদী শহরের পিয়ারাখালী এলাকার নাজমুল ইসলামের ছেলে মিজানুর রহমান মিজান (১৫)। এ সময় আরও ১ জন আহত হন। তাঁকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এর আগে গত ১১ মার্চ সকালে আঞ্চলিক মহাসড়কের ঈশ্বরদীতে শ্যালো ইঞ্জিনচালিত ভটভটির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোস্তাফিজুর রহমান (৪৫) নামে ওষুধ কোম্পানির একজন প্রতিনিধি ঘটনাস্থলে মারা যান।

গতকালের দুর্ঘটনা সম্পর্কে ঈশ্বরদী থানা পুলিশ জানায়, শনিবার বেলা আনুমানিক ১১টার দিকে ঈশ্বরদী-বানেশ্বর (রাজশাহী) আঞ্চলিক মহাসড়কে ঈশ্বরদীর গোকুলনগর পুরনো রাজু সিনেমা হলের সামনে দিয়ে বেপরোয়া গতির দুটি মোটরসাইকেল বিপরীত দিকে অতিক্রমের সময় নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে ৩ মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হন। দ্রুত তাদের ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কিন্তু দুজনের অবস্থার অবনতি হওয়ায় রাজশাহী মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। দুপুরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পৌঁছানোর আগে কিছু সময়ের ব্যবধানে মিজান ও শরিফুল মারা যান পথিমধ্যেই মারা যান।

মোবাইলফোনে বিষয়টি নিশ্চিত করে ঈশ্বরদী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম বলেন, দুর্ঘটনার পর পরই ঘটনাস্থলে থেকে দুটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

উল্লেখ্য, ঈশ্বরদী-লালপুর-বাঘা-চারঘাট-বানেশ্বর (রাজশাহী) আঞ্চলিক মহাসড়কে প্রাণঘাতী দুর্ঘটনা ও বেপরোয়া গতির অবৈধ গাড়ি চলাচল নিয়ে গত বৃহস্পতিবার আজকের পত্রিকায় একটি প্রতিবেদন ছাপা হয়। তারপরও সংশ্লিষ্ট প্রশাসন এই সড়কে দুর্ঘটনার রোধে কার্যকর ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ উঠেছে।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top