রাজশাহীতে আনন্দ মিছিলে ছাত্রলীগের দুই গ্রুপের হাতাহাতি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২০ মার্চ ২০২১ ০৩:৩৬; আপডেট: ১৬ মে ২০২৪ ১৬:০১

সংগৃহীত ছবি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিব বর্ষ’ এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন অনুষ্ঠানে অংশ নিতে আসা বিভিন্ন দেশের অতিথিদের স্বাগত জানিয়ে আনন্দ মিছিল বের করে রাজশাহী মহানগর ছাত্রলীগ। এসময় দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বেশ কয়েকজন ছাত্রলীগ কর্মী আহত হন।

শুক্রবার বিকালে নগরীর সাহেববাজার জামাল সুপার মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। পরে সেখানে থাকা পুলিশ দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকালে রাজশাহী মহানগরীর সাহেববাজার জিরো পয়েন্ট থেকে আনন্দ মিছিলটি বের করা হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদিক্ষণ করে জামাল সুপার মার্কেটের সামনের সড়ক দিয়ে আবারও জিরো পয়েন্টের দিকে যাচ্ছিল। এসময় পেছন থেকে একটি গ্রুপ অপর একটি গ্রুপের সঙ্গে প্রথমে হাতাহাতি শুরু করে। পরে রোড ডিভাইডারে লাগানো ফুল গাছের বেড়া ভেঙে বাঁশের চলা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ ঘটনায় কয়েকজন কর্মী আহত হয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি। পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পর দুই পক্ষকেই পুলিশ রাস্তা থেকে সরিয়ে দিয়েছে।
রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম ও সাধারণ সম্পাদক সবুজ জানিয়েছেন, সামান্য ঘটনাকে কেন্দ্র করে পেছন থেকে একটি বিচ্ছিন্ন ঘটনা ঘটেছিল। পরে তারা সবাইকে শান্ত করেন। বর্তমানে বিষয়টি তারা খতিয়ে দেখছেন।

নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মন জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিব বর্ষ’ এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন অনুষ্ঠানে অংশ নিতে আসা বিভিন্ন দেশের অতিথিদের স্বাগত জানিয়ে আনন্দ মিছিল বের করে ছাত্রলীগ। কিন্তু কোনো একটি পক্ষের সঙ্গে ভুল বোঝাবুঝি নিয়ে হাতাহাতির ঘটনাটি ঘটে।

 

 

এসকে




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top