বাঘায় জামায়াত নেতাসহ ৫ শিবিরকর্মী আটক

বাঘা প্রতিনিধি | প্রকাশিত: ৩ এপ্রিল ২০২১ ০২:৩৩; আপডেট: ১৪ মে ২০২৪ ০৮:২৩

প্রতীকি ছবি
রাজশাহীর বাঘায় এক আওয়ামীলীগ নেতার বাড়ির পাশ থেকে গোপন বৈঠককালে চার শিবির কর্মীসহ এক জামাত নেতাকে আটক করেছে পুলিশ। শুক্রবার  (২ এপ্রিল) বিকেলে উপজেলার মিলিক বাঘা এলাকার জামাত নেতা জাহাঙ্গীর হোসেনের বাড়ি থেকে তাদের আটক করা হয়। পরে এক শিবির কর্মীর বাড়ি তল্লাশী করে সংগঠনের বই এবং সংগঠনের অর্থ আদায়ের রশিদ বই উদ্ধার করে পুলিশ।
 
থানা সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ নছিম উদ্দিনের বাড়ির পাশে তারই চাচাতো ভাই জামাত নেতা জাহাঙ্গীর হোসেনের বাড়িতে গোপন বৈঠক করছিল প্রায় ১৫-২০ জন শিবিরকর্মী। এ সময় গোপন সংবাদের  ভিত্তিতে বাঘা থানা পুলিশ সেখানে অভিযান চালায়। এসময় শিবির কর্মীদের মধ্যে অধিকাংশই পালিয়ে যায়। এসময়  চার শিবিরকর্মী সহ বাড়ীর মালিক ও জামাত নেতা জাহাঙ্গীর হোসেনকে আটক করে পুলিশ। 
অটককৃত শিবিরকর্মীরা হলেন- আমোদপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে রাকিবুল ইসলাম (১৮), বানিয়া পাড়া গ্রামের মান্নান হোসেনের ছেলে আলী হাসান(১৫),  একই গ্রামের শাজাহান আলীর ছেলে শাকিব হোসেন(১৪) ও সরের হাট গ্রামের  নজরুল ইসলামের ছেলে  নাজমুল হোসেন(২২) । 
 
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) আব্দুল বারী জানান, নাশকতার পরিকল্পনা নিয়ে জামাত নেতা জাহাঙ্গীর হোসেনের বাড়িতে ১৫-২০ জন শিবিরকর্মী বৈঠক করছে এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে অনেকেই পালিয়ে যায়। এ সময় জামাত নেতা ও  চার শিবির কর্মীকে আটক করতে সক্ষম হয় পুলিশ।
 
 
 
 
 
 
এসকে
 
 

 




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top