চুরি হয়ে যাওয়া মালামাল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১ আগস্ট ২০২১ ০১:২৪; আপডেট: ২৯ মার্চ ২০২৪ ১৯:২১

রাজশাহী মহানগরীর ইস্ট ওয়েস্ট স্কুল অ্যান্ড কলেজের চুরির ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে রাজপাড়া থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে চুরি যাওয়া আংশিক মালামাল উদ্ধার হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন, রাজশাহীর রাজপাড়া থানার বসুয়া উত্তরপাড়ার মৃত শরিফ মন্ডলের ছেলে মোঃ আনারুল (৩৪), বহরমপুর ব্যাংক কলোনীর মৃত আঃ সামাদের ছেলে মোঃ সানোয়ার হোসেন কালু (৪০), মৃত সোলাইমানের ছেলে মোঃ শাহীন শেখ টিটু (৪৪) ও মোঃ জামিরুল শেখ লিটন (৪৬)।
শনিবার আরএমপির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়, করোনা ভাইরাসের কারনে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বহরমপুর সিটি বাইপাস ইস্ট ওয়েস্ট স্কুল অ্যান্ড কলেজটি বন্ধ থাকায় কলেজের অধ্যক্ষ মোঃ আকতার হোসেন একাই নিয়মিত অফিসের কাজকর্ম করতেন। গত ১৯ জুলাই রাত ১১ টায় তিনি অফিস বন্ধ করে বাসায় যান। পরদিন সকাল ৭ টায় অফিসে এসে দেখতে পান প্রতিষ্ঠানের নিচ তলার জানালার গ্রিল কাটা। ভিতরে প্রবেশ করে দেখেন প্রতিষ্ঠানের প্রজেক্টর, কম্পিউটার সরঞ্জামাদি ও নগদ ২০ হাজার টাকাসহ ২ লাখ ৯৫ হাজার টাকার মালামাল চুরি হয়।
পরে পুলিশ অভিযান চালিয়ে নগরীর বহরমপুর এলাকা থেকে শাহীন শেখ টিটু ও জামিরুল শেখ লিটনকে গ্রেফতার করে। এসময় আসামীদের কাছ থেকে ১ টি রাউটার, ৪ টি মনিটর, ৪ টি কম্পিউটার উদ্ধার হয়।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top