বাঘায় কোভিড-১৯ শীর্ষক অবহিতকরণ সভা অনুষ্ঠিত

বাঘা প্রতিনিধি | প্রকাশিত: ৪ আগস্ট ২০২১ ০১:৫১; আপডেট: ২৬ এপ্রিল ২০২৪ ০৬:১০

ছবি-প্রতিনিধি
রাজশাহীর বাঘায় কোভিড-১৯ শীর্ষক টিকাগ্রহণ বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩ আগস্ট) সকালে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে  উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার  ডা. রাশেদ  আহাম্মেদ এর আহ্বানে এ সেমিনার অনুষ্ঠিত হয়।
 
সকাল ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা পাপিয়া সুলতানার সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড: লায়েব উদ্দিন লাভলু।
 
তিনি বলেন, আমাদের দেশে বিভিন্ন সময় নানা রোগ-বালাই এসেছে। তবে  বিশ্বব্যাপী মহামারী করোনায় মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রীয় এবং ব্যক্তিগত উদ্যোগে টিকা সংগ্রহ করে শহর থেকে শুরু করে উপজেলা এবং একেবারে ইউনিয়ন পরিষদের ওয়ার্ডভিত্তিক যে সেবা দেয়ার ব্যবস্থা করতে যাচ্ছেন এজন্য তাঁর প্রতি কৃতজ্ঞতা জানায়। 
 
সভায় স্বাগত বক্তব্যে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার  ডা. রাশেদ  আহাম্মেদ  বলেন, চলতি সপ্তাহে বাঘার প্রতিটি ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে গিয়ে যাদের জাতীয় পরিচয়পত্র রয়েছে তাদের গণহারে করোনা টিকা দেয়া হবে। তবে যাদের সনদপত্র দরকার তাদের রেজিস্ট্রেশন করে  টিকা নিতে হবে। তিনি বলেন, প্রথম অবস্থায় প্রতিটি ইউনিয়নের তিনটি করে ওয়ার্ড কভার করা হবে। এরপর পর্যায়ক্রমে এনআইডি কার্ডধারী সবাই টিকা নিতে পারবে। 
 
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাঘা থানা অফিসার ইনচার্জ ওসি নজরুল ইসলাম, সকল ইউপি চেয়ারম্যান , সরকারি বিভিন্ন দপ্তরের প্রধান কর্মকর্তা, সাংবাদিক ও সুধীজন। 
 
 
 
এসকে
 

 




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top