বিকেলে ধাওয়া, রাতে আটক দুই মাদক ব্যবসায়ী

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২১ ২১:৩১; আপডেট: ২৪ অক্টোবর ২০২১ ০৬:০১

আটককৃত দুই মাদক ব্যবসায়ী

রাজশাহীর সীমান্তবর্তী একটি উপজেলার নাম বাঘা। এখানে যুগ-যুগ ধরে চলে আসছে মাদকের রমরমা ব্যবসা। কেউ বিক্রী করেন ফেন্সিডিল কিংবা ইয়াবা , কেউ গাঁজা, অনেকেই বাংলা মদ, আবার হাতে গোনা দু’একজন বিক্রী করেন বিদেশী মদ। এদের মধ্যে এবার বিদেশী মদ সহ সোমবার রাতে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে বিকেলে তাদের দু’জনকে ধাওয়া করা হয়। কিন্তু অল্পের জন্য পালিয়ে যায় তারা।

স্থানীয় লোকজন জানান, বাঘা সীমান্তবর্তী উপজেলা হওয়ার কারনে এখানে যুগ-যুগ ধরে চলে আসছে মাদকের রম-রমা ব্যবসা। বিশেষ করে নদীতে পানি বাড়ার সাথে সাথে মাদক ব্যবসায়ীদের মধ্যে ঈদ লেগে যায়। তবে কোন-কোন সময় বিচক্ষণ ওসি এলে তারা মন খারাপ করে এবং সাবধানতা অবলম্বর করে সু-কৌশলে ব্যবসা পরিচালনা করার চেষ্টা করে। ঠিক বর্তমান পেক্ষাপট অনেকটা সে রকম। এখানে নতুন ওসি যোগদানের পর চিহৃত মাদক বিক্রেতারা এখন সবাই আত্মগোপনে ।

বাঘা থানা পুলিশের একটি মুখপত্র জানান, সোমবার বিকেলে উপজেলার মনিগ্রাম বাজার এলাকা থেকে ধাওয়া করা হয় এ অঞ্চলের আলোচিত বিদেশী মদ বিক্রেতা জামাল উদ্দিন ও আরিফুল ইসলামকে। এ সময় তারা পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে যায়। জামালের পিতার নাম মো. নকিব উদ্দিন, তার বাড়ি উপজেলার চক ছাতারী গ্রামে। অপর একজন আরিফুল ইসলাম তার বাড়ি বাঘার চক নারায়নপুর গ্রামে। ওর পিতার নাম বুলু ক্যারানি বলে জানা গেছে।

বাঘা থানা পুলিশের উপ-পরিদর্শক মেহেদি হাসান জানান, বিকেলে একটি বাজাজ প্লাটিনা মোটর সাইকেল চড়ে মনিগ্রাম এলাকায় ঘুরে বেড়াচ্ছিল তারা ।এ সময় পেছন থেকে তাদের ধাওয়া করলে ওরা পুলিশের চোখ ফাকি দিয়ে পালিয়ে যায়। পরে গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ১১ টার সময় উপজেলার তুলশীপুর এলাকায় অবস্থিত একটি ব্রিজের উপর থেকে দুই বোতল বিদেশী মদ ও ১২ পিচ ইয়াবা সহ তাদের গ্রেফতার করা হয়। পুলিশ জানায়, বিকেলে গ্রেফতার করতে পারলে তাদের কাছে হয়তো আরো বেশি পরিমান মাদক পাওয়া সম্ভব হতো।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) সাজ্জাদ হোসেন জানান, আমি এ থানায় নতুন যোগদান করে ইতোমধ্যে বেশ কয়েকজন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছি। অন্যরা আত্মগোপনে থাকলেও তাদেরকে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। তিনি বলেন, মাদকের সাথে আমার কোন আপোষ নেই। যে দু’জনকে গ্রেফতার করা হয়েছে তাদের বিরুদ্ধে বেশ কয়েকটি মাদক মামলা রয়েছে। মঙ্গলবার সকালে ওদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top