বাঘায় গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রীর আত্নহত্যা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২১ ০২:০৮; আপডেট: ৭ মে ২০২৪ ১৬:৩৪

ফাইল ছবি

রাজশাহীর বাঘায় নবম শ্রেনী পড়ুয়া এক স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার হাবাসপুর গ্রামে অবস্থিত ছাত্রীর নিজ ঘর থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত ছাত্রীর নাম লতা খাতুন । তার পিতার নাম রবিউল ইসলাম ওরুপে পাতান আলী। পুলিশের প্রাথমিক ধারণা, প্রণয়ঘটিত কারণে সে আত্নহত্যার পথ বেছে নিতে পারে।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, উপজেলার হাবাসপুর গ্রামের পাতান আলীর নবম শ্রেনী পড়ুয়া লতা খাতুন (১৫) মঙ্গলবার সকালে তার নিজ ঘরে তীরের সাথে গলায় উড়না পেচিয়ে আত্নহত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থল থেকে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

বাঘা থানা পুলিশের উপ-পরিদর্শক (এস.আই) প্রঙ্গাময় জানান, মৃত স্কুল ছাত্রীর হাতে ব্লেট দিয়ে কয়েক জায়গায় কাটা দাগ রয়েছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে প্রণয়ঘটিত ব্যর্থতার কারণে সে আত্নহত্যার পথ বেছে নিয়েছে। তবে ছাত্রীর পিতা-মাতা দাবি করেছেন, লতার শ্বাসকষ্ট এজমা অসুখ রয়েছে। এ কারনে সে আত্মহত্যা করেছে।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, তার লাশ পোষ্টমর্টাম করার জন্য রামেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হচ্ছে। সুরতাহাল রিপোর্ট এলে সব কিছু পরিস্কার হয়ে যাবে।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top