বাঘায় বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২১ ০২:২৪; আপডেট: ৮ মে ২০২৪ ০০:২৩

প্রধানমন্ত্রীর জন্মদিনে বাঘায় বর্ণাঢ্য র্যালী

রাজশাহীর বাঘায় নানা কর্মসূচীর মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালিত হয়েছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দলীয় কার্যালয় থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল এর মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়।

সকাল ১১ টায় বাঘা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুলের সভাপতিত্বে আয়োজিত সভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার জীবন বৃত্তান্ত ও উন্নয় কর্মকান্ড তুলে ধরে বক্তব্য রাখেন দলের যুগ্ন সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, অধ্যক্ষ নছিম উদ্দিন, উপজেলা আ’লীগের সিনিয়ার সদস্য মাসুদ রানা তিলু, সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবির, বাঘা পৌর সভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু ও বাঘা পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মামুন হোসেন।

উপস্থিত ছিলেন দুটি পৌর সভা এবং ৭ টি ইউনিয়ন আ’লীগের সভাপতি সম্পাদক সহ ছয় ইউপি চেয়ারম্যান এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এই সভার পরে উপজেলা মহিলা আওয়ামীলীগ এর সভানেত্রী ফাতেমা মাসুদ লতার নেত্রীত্বে একই স্থানে কেক কাটা ও বেলুন উড়ানোর মধ্য দিয়ে প্রধান মন্ত্রীর জন্মদিন পালন করেন।

পৃথক-পৃথক অনুষ্ঠানে বক্তারা প্রধান মন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, জাতির পিতার পরে আপনিই আমাদের শেষ আশ্রয়স্থল, বিশ্ব শান্তির অগ্রদূত এবং মানবতার মা’। আপনার নেতৃত্বে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলেছে দেশ। আপনার জন্য আমাদের পক্ষ থেকে রইলো অশীম ভালবাসা ও প্রানঢালা শুভেচ্ছা।

এদিকে বিকেলে প্রতিটি ইউনিয়ন আ’লীগ তাদের দলীয় কার্যালয়ে পৃথক-পৃথক ভাবে কেক কাটা সহ আলোচনা ও দোয়া মাহফিল করেন।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top