গার্ল গাইডস রাজশাহী অঞ্চলের ২০তম অধিবেশন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৬ নভেম্বর ২০২১ ০৬:৪৩; আপডেট: ৬ নভেম্বর ২০২১ ১৭:৫১

শুক্রবার (০৫ নভেম্বর) সকালে নগরীর বিলমিল্লাহস্থ গাইড হাউজে দিনব্যাপী আয়োজিত অধিবেশন।

বাংলাদেশ গার্ল গাইডস্ এসোসিয়েশন রাজশাহী অঞ্চলের ২০ তম আঞ্চলিক পরিষদ অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার  সকালে নগরীর বিলসিমলা গাইড হাউজে দিনব্যাপী এই অধিবেশন অনুষ্ঠিত হয়।

অধিবেশনে শুরুতে জাতীয় সঙ্গীত ও গার্ল গাইডস্ এর সঙ্গীত পরিবেশন শেষে আনুষ্ঠানিক উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় কমিশনার বাংলাদেশ গার্ল গাইডস্ এসোসিয়েশন ও স্বাস্থ্যসেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব কাজী জেবুন্নেছা বেগম।

বাংলাদেশ গার্ল গাইডস্ এসোসিয়েশন রাজশাহী অঞ্চলের আঞ্চলিক কমিশনার সিরাজুল মুনিরের সভাপতিত্বে আঞ্চলিক পরিষদের অধিবেশনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডাঃ মোঃ কাইয়ুম তালুকদার ও অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি জয়া মারীয়া পেরেরা।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বগত বক্তব্য রাখেন রাজশাহী গাইড জেলা কমিশনার সাবরীনা শারমিন বনি।

আনুষ্ঠানিক উদ্বোধন শেষে কাউন্সিলরগণ স্ব স্ব জেলা ও উপজেলার বাৎসরিক প্রতিবেদন উপস্থাপন করেন। অধিবেশনে আঞ্চলিক বাজেট পাঠ ও অনুমোদিত হয়। গার্ল গাইডস্ কার্যক্রমের উদ্দেশ্য, সমস্যা সমাধানের উপায় এবং কি ভাবে গাইডিং কার্যক্রম আরো বেগবান করা যায় সে সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি কাজী জেবুন্নেছা বেগম। রাজশাহী অঞ্চলে অঞ্চলিক পরিষদ অধিবেশনের রাজশাহী অঞ্চলের সকল জেলা ও বিভিন্ন উপজেলার ২৫০জন গাইড, জেলা কমিশনার, স্থায়ী কমিশনার,গাইড সদস্য, জেলা কমিটি ও আঞ্চলিক কমিটির কর্মকর্তাবৃন্দ কাউন্সিলর হিসেবে অংশগ্রহন করেন। অধিবেশন শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top