মাস পেরিয়ে গেলেও খোঁজ মিলেনি নিখোঁজ পুঠিয়ার পুত্রবধূ ডালিয়ার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২১ ০৫:০১; আপডেট: ১৭ নভেম্বর ২০২১ ১৯:৩৭

নিখোঁজ গৃহবধূ ডালিয়া।
নিখোঁজ পুঠিয়ার এক পুত্রবধু ডালিয়া নিখোঁজ হওয়ার ১মাস পেরিয়ে গেলেও এখনো মিলেনি তাঁর খোঁজ। একমাসেরও বেশি সময় ধরে নিখোঁজ রয়েছেন বাস হেলপারের স্ত্রী গৃহবধূ ডালিয়া (১৯) খাতুন। স্বামীর আশঙ্কা মানবপাচারকারী চক্রের খপ্পরে পড়েছেন তার স্ত্রী। নিখোঁজ  ডালিয়া রাজশাহীর পুঠিয়া উপজেলার তারাপুর গ্রামের মো. মিঠুন আলীর স্ত্রী। 
 
ডালিয়ার স্বামী  জানান, তার স্ত্রীর বাবার বাড়ি পুঠিয়ার বেলপুকুরে। বাবার বাড়ি যাওয়ার কথা বলে গত ৭ অক্টোবর ডালিয়া আমাদের বাড়ি থেকে বের হন। তখন থেকেই তিনি নিখোঁজ রয়েছেন। আমি যাত্রীবাহী বাসে পেশাগত দায়িত্ব পালনকালে ওইদিন ঢাকায় ছিলাম। নিখোঁজের বিষয়টি শুনে পরের দিন বাড়ি এসে আমার ও শশুর বাড়ির লোকজন নিয়ে আত্মীয়দের বাড়িতে ডালিয়ার খোঁজ করি। কোথাও তাকে না পেয়ে ঘটনার পরে পুঠিয়া থানায় একটি জিডি করা হয়েছে। যার নম্বর ৪৮৪। 
 
মিঠুন আরও জানান, গত কয়েকদিন থেকে নির্ভরযোগ্য বিভিন্ন সূত্র থেকে জানা যাচ্ছে, আমার স্ত্রী চাকুরির জন্য বিদেশ যাওয়ার চেষ্টা করছেন। এ থেকে সন্দেহ হচ্ছে পাসপোর্ট ও ভিসা ছাড়া তিনি কীভাবে বিদেশ যাবেন। নিশ্চয়ই  মানবপাচারকারী কোন চক্রের খপ্পরে পড়েছেন আমার স্ত্রী। শুরুর দিকে আমার শশুর বাড়ির লোকজন ডালিয়ার সন্ধানে একযোগে কাজ করলেও এখন অনেকটাই গা-ছাড়া দিয়েছেন। 
 
স্থানীয় ইউপি সদস্য শফিকুল ইসলাম বলেন, ওই মহিলাকে অনেক খোঁজাখুঁজি করেছি কিন্তু কোথাও তার সন্ধান পাওয়া যায়নি।
 
এ বিষয়ে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহরাওয়ার্দী হোসেন জানান, নিখোঁজ গৃহবধূকে উদ্ধারের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। কিছুদিনের মধ্যেই তাকে উদ্ধার করা সম্ভব হবে।  


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top