আমার সংবাদের আলোচনা সভা

সংবাদপত্র ক্রান্তিকাল সময় অতিক্রম করছে

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২২ ০২:১৮; আপডেট: ১ মে ২০২৪ ২২:০৪

রাজশাহীতে কেক কেটে দৈনিক আমার সংবাদ পত্রিকার এক দশকে পদার্পন ও নবম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

দৈনিক আমার সংবাদ প্রত্রিকার এক দশকে পদার্পণ উপলক্ষে আলোচনা সভায় বক্তারা বলেন, বর্তমান সময়ে দেশের সংবাদপত্র ক্রান্তিকাল সময় অতিক্রম করছে। করোনাকালীন সংকট মোকাবেলা করে অতীতের ধারাবাহিকতায় সাহসী, নির্মোহ এবং বস্তুনিষ্ঠ সাংবাদিকতা চর্চায় দৈনিক আমার সংবাদ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। যা প্রশংসনীয় এবং চ্যলেঞ্জিং একটি বিষয়। একই সাথে গণমাধ্যম যাতে স্বাধীন ও নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করতে পারে সে লক্ষ্যে সরকারের সার্বিক সহযোগিতার পাশাপাশি গণমাধ্যমের মালিক, সংবাদকর্মীসহ সংশ্লিষ্ট সবার দায়িত্বশীল ভূমিকা একান্ত অপরিহার্য।
আনন্দঘন ও জাঁকজমকপূর্ণ বর্ণিল ঘরোয়া আয়োজনের মধ্যদিয়ে বুধবার সন্ধ্যায় রাজশাহী নগরীর একটি চাইনিজ রেষ্টুরেন্টে পাঠক নন্দিত দৈনিক পত্রিকা ‘আমার সংবাদ’ এর এক দশকে পদার্পণ ও নবম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়। পত্রিকাটির রাজশাহী ব্যুরো অফিসের উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন দেশ বরেণ্য নদী গবেষক, ঐতিহাসিক ও হেরিটেজ রাজশাহীর সভাপতি মাহবুব সিদ্দিকি, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি ও বিশিষ্ট ইতিহাস গবেষক সরদার আবদুর রহমান, রাজশাহীর স্থানীয় পত্রিকা দৈনিক নতুন প্রভাত এর সম্পাদক সোহেল মাহবুব, আবাসন ব্যবসায়ীদের সংগঠন রিয়েল এস্টেট অ্যান্ড ডেভেলপার অ্যাসোসিয়েশন (রেডা) এর সভাপতি তৌফিকুর রহমান লাভলু, রাজশাহী মেডিকেল কলেজ হেমটালজী বিভাগ এর সহকারী অধ্যাপক ও রক্তরোগ বিশেষজ্ঞ ডাক্তার এম. মোরশেদ জামান মিয়া, মাদারল্যান্ড ইনফার্টিলিটি সেন্টার এন্ড হাসপাতাল এর ব্যবস্থাপনা পরিচালক ও বিশিষ্ট সমাজ সেবক মোঃ ইউসুফ ইসলাম।
দৈনিক আমার সংবাদ প্রত্রিকার বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি ড. সাদিকুল ইসলাম স্বপন এর সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক রাজশাহীর সংবাদ পত্রিকার সম্পাদক আহসান হাবীব অপু, দৈনিক আমার সংবাদ পত্রিকার ব্যুরো প্রধান মহিব্বুল আরেফিন, দি এশিয়ান এজ এর রাজশাহী প্রতিনিধি শাকিব আল হাসান, স্বদেশ বাণী ডট কম পত্রিকার সম্পাদক কামরুজ্জামান বাদশা, ভোরের কাগজ পত্রিকার প্রতিনিধি আমানুল্লাহ আমান, ঢাকা প্রতিদিন পত্রিকার প্রতিনিধি মোহা. ফারুক হোসেন, দৈনিক আমার সংবাদ এর রাবি প্রতিনিধি নূর আলম নেহাল ও ফটো সাংবাদিক সৌরভ হোসেন সৌরভ, দৈনিক সানসাইন পত্রিকার রিপোর্টার মাইনুল ইসলামসহ বিভিন্ন পত্রিকার সাংবাদিকবৃন্দ। এর আগে অনুষ্ঠানে ফুলেল শুভেচ্ছা ও কেক কেটে দৈনিক আমার সংবাদ এর নবম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top