অক্টোবরে হচ্ছে না টাইগারদের শ্রীলঙ্কা সফর

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২০ ২২:২৩; আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২০ ২২:৩১

ফাইল ছবি

একদিন আগে ও ছিল অক্টোবরে টাইগারদের শ্রীলঙ্কা সফরের সম্ভাবনা। হঠাৎ আসল নতুন সিদ্ধান্ত। আপাতত শ্রীলঙ্কা সফর হচ্ছে না বলে জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

সোমবার (২৮ সেপ্টেম্বর) বিসিবি সভাপতি প্রধানমন্ত্রী ও জাতির পিতা বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার জন্মদিনের অনুষ্ঠানে বিসিবিতে গিয়ে বোর্ড কর্তাদের সঙ্গে অনির্ধারিত বৈঠকে এ সিদ্ধান্তের কথা জানান।

নতুন শিডিউলে এই সফর অনুষ্ঠিত হবে বলে জানান পাপন। ইতিমধ্যে নতুন সময়সূচির জন্য লঙ্কান বোর্ডকে বিসিবির পক্ষ থেকে চিঠি দেয়ার কথাও জানান তিনি।

দ্রুত এই সিদ্ধান্ত আনুষ্ঠানিকভাবে জানানো হবে বলেও জানান তিনি।

মহামারী পরিস্থিতিতে নির্ধারিত শর্ত পালনে ব্যর্থ হওয়ায় টাইগারদের পূর্বের শিডিউল ভেস্তে যায়।

এর মাঝে অক্টোবরের শুরুর দিকে এই সফরের সম্ভাবনার আশা শুনিয়েছিলেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান। তিনি জানিয়েছিলেন, সব ঠিক থাকলে অক্টোবরের ৭ থেকে ১০ তারিখের মধ্যে শ্রীলঙ্কা যাবে বাংলাদেশ।

সিরিজের বিষয়ে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের আগ্রহের বিষয় মাথায় রেখে তিনি এমন সম্ভাব্যতা জানিয়েছিলেন। কারণ হিসেবে দেখিয়েছিলেন, শ্রীলঙ্কার প্রিমিয়ার লিগ (এলপিএল) পিছিয়ে যাচ্ছে। কাজেই ওদের হাতেও সময় আছে। আর লঙ্কান বোর্ড সফর সফল করতে বেশ আগ্রহী। তাই পিছিয়ে গেলও সফরটি হচ্ছে। খবর-যুগান্তর

  • এসএইচ

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top