পাকদের সাথে এই বছর খেলছে না টাইগাররা

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২০ ২২:০৭; আপডেট: ১ অক্টোবর ২০২০ ০১:৫৩

ফাইল ছবি

বিশ্ব মহামারী করোনাভাইরাসের প্রকোপে পিছিয়ে পড়া পাকিস্তান-বাংলাদেশ সিরিজ এই বছর আর হচ্ছে না।

টাইগারদের সাথে পাকিস্তান ক্রিকেট টিমের একটি টেস্ট ও একটি ওয়ানডে ম্যাচ চলতি বছরের এপ্রিলে হওয়ার কথা ছিল। কিন্তু মহামারীর কারণে বাংলাদেশের আর পাকিস্তানে যাওয়া হয় নি।

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) চিঠি পাঠিয়ে ইতিমধ্যে বিষয়টি নিশ্চিত করেছে।

পিসিবি জানায়, এই বছর দুই দেশের মধ্যকার ম্যাচ অনুষ্ঠিত না হলেও আগামী ২০২১-২২ মৌসুমে সিরিজের বাকি ম্যাচ আয়োজনে কাজ করবে দুই দেশের ক্রিকেট বোর্ড।

শুধু পাকিস্তান নয় এবছর শ্রীলঙ্কার সাথেও খেলতে যাচ্ছে না বাংলাদেশ। এ মাসে শ্রীলংকা সফরে যাওয়ার কথা থাকলেও লংকান ক্রিকেট বোর্ডের কঠিন শর্তে যেতে রাজি নয় বাংলাদেশ। লংকান সফর স্থগিত হওয়ায় ঘরোয়া টুর্নামেন্ট চালুর কথা জানিয়েছেন বিসিবি সভাপতি। এ বছরে বাংলাদেশ ক্রিকেট দলের আর কোনো খেলা না থাকলেও অবসর সময় নেই পাকিস্তানের।

বাংলাদেশ এবং পাকিস্তান দুই দেশেরই পরবর্তী সিরিজ রয়েছে নিউজিল্যান্ডের সাথে। তার আগে
নভেম্বরে ঘরের মাঠে জিম্বাবুয়ে সিরিজ এরপর পাকিস্তান সুপার লিগের (পিএসএল) স্থগিত থাকা নকআউট পর্বের ম্যাচগুলো আয়োজন করবে পিসিবি। এর পর ২টি টেস্ট এবং ৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নিউজিল্যান্ড যাবে পাকিস্তান দল।

পাক-ক্রিকেটের ম্যাচ-শিডিউল ঝামেলার কারণেই স্থগিত হওয়া বাংলাদেশ দলের বিপক্ষে একটি করে টেস্ট ও ওয়ানডে ম্যাচ এবছর আয়োজন করতে পারছে না পিসিবি।

টাইগার-বাহিনী পাক বাহিনীর সাথে এই বছরের জানুয়ারিতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলে। ফেব্রুয়ারিতে দুই ম্যাচে টেস্ট সিরিজের একটি খেলে দেশে ফেরেন মুমিনুলরা। সিরিজের বাকি টেস্ট ও সংযুক্ত হওয়া একটি ওয়ানডে এপ্রিল হওয়ার কথা থাকলেও করোনা পিছিয়ে যায়। খবর-যুগান্তর

  • এসএইচ

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top