কোনো খেলোয়াড় বলতে পারবে না সে শতভাগ ফিট: তামিম

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ১৮ জানুয়ারী ২০২৪ ১৮:৪২; আপডেট: ৩০ এপ্রিল ২০২৪ ০৮:১৮

ছবি: সংগৃহীত

‘শতভাগ ফিট নন’ এমন মন্তব্য করে বিশ্বকাপের পূর্বে নানা নাটকীয়তায় ৫০ ওভারের বিশ্ব আসরে খেলা হয়নি দেশসেরা ওপেনার তামিম ইকবালের।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিপিএল শুরুর আগে গণমাধ্যমের সাথে ফরচুন বরিশাল দল নিয়ে লক্ষ্য ও ইনজুরির বিষয়েও কথা বলেছেন ফ্র্যাঞ্চাইজিটির এ কাপ্তান। এসময় শতভাগ ফিটনেসের বিষয়টি নিয়ে আবারও একই মতামত জানান তিনি।

কাপ্তান তামিম বলেন, আমি এখনও বলব, পৃথিবীতে কোনো ক্রিকেটার বা খেলোয়াড় বলতে পারবে না সে শতভাগ ফিট। ৯০ শতাংশ ফিট থাকে, ৭০-৮০ শতাংশ ফিট থাকে। সবার কম বেশি চোট থাকে। তার মানে এটা না যে সে খেলবে না। আমাদের বিষয়ও একই। রিয়াদ ভাই মাত্র চোট থেকে ফিরেছেন। যদি প্রস্তুত থাকেন, মনে করেন খেলতে পারবেন, অবশ্যই খেলবেন।

‘ইনজুরি নিয়ে খেলা দলের সঙ্গে প্রতারণা কি না’ সাংবাদিকদের প্রশ্নে তিনি বলেন, না (চিট করা হবে না)। আমার কাছে মনে হয় না সেটা। আমি আবারও বলব, কোনো ক্রিকেটার কিংবা কোনো স্পোর্টসম্যান বলতে পারবে না যে আমি একশ ভাগ ফিট। নাইন্টি পারসেন্ট ফিট থাকে, সেভেন্টি-এইটি পারসেন্ট ফিট থাকে। কিছু না কিছু সবার কম বেশি নিগেলস থাকে। তার মানে এটা না যে সে খেলবে না।

আগামীকাল শুক্রবার (১৯ জানুয়ারি) থেকে মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে শুরু হচ্ছে বিপিএলের দশম আসর, শনিবার আসরের দ্বিতীয় দিনে নিজেদের প্রথম ম্যাচে তামিমের বরিশাল মুখোমুখি হবে সাকিব আল হাসানের দল রংপুর রাইডার্সের।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top