বিপিএলে নতুন ইতিহাস, ফাইনাল দেখা যাবে ৬৪টি দেশে

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ১ মার্চ ২০২৪ ১৯:১৩; আপডেট: ৭ মে ২০২৪ ১৩:০৪

- ছবি - ইন্টারনেট

বাংলাদেশ প্রিমিয়ার লিগ- বিপিএল এর ফাইনাল খেলা সম্প্রচারে নতুন ইতিহাস গড়েছে বিসিবি। দেশের বাইরে ৬৪টি দেশে দেখানো হবে এবারের ফাইনাল ম্যাচটি। বিপিএল ফাইনাল নিয়ে উন্মাদনা চরমে।

তবে টিকেটের জন্য হাহাকার লেগ গেছে। সেই উন্মাদনার রেশ ছড়িয়ে দিতে জমজমাট ফাইনালটি দেশের বাইরেও উপভোগের সুযোগ করে দিয়েছে বিসিবি। এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বিশ্বের ৬৪টি দেশ থেকে দেখা যাবে এবারের ফাইনাল ম্যাচটি। যা, বিপিএল সম্প্রচারের ইতিহাসে নতুন রেকর্ড।

বাংলাদেশে টি-স্পোর্টস ও গাজি টিভি সরাসরি সম্প্রচার করছে বিপিএল। এছাড়া অনলাইনে সরাসরি দেখা যাচ্ছে র‍্যাবিটহোল ও টি স্পোর্টস অ্যাপে। অন্যদিকে ভারতে দেখা যাচ্ছে ফ্যানকোডে। আর পাকিস্তানে সরাসরি সম্প্রচার টেন স্পোর্টসে।

পাকিস্তানে অনলাইনে ট্যাপমোড টিভি ও হাম স্পোর্টসেও বিপিএল সম্প্রচার করা হচ্ছে। মধ্যপ্রাচ্য ও উত্তর আফ্রিকার ২৭টি দেশে স্টারজপ্লে, ওরেডো, ডিইউ অ্যান্ড মবিলি, ক্রিকবাজ ও ক্রিকলাইভে দেখা যাবে বিপিএল ফাইনাল। দক্ষিণ পূর্ব এশিয়ার ১১টি দেশে উপভোগ করা যাবে স্টারহাব, অ্যাস্ট্রো, পিসিসিডব্লিউ ও ক্রিকবাজে।

যুক্তরাষ্ট্র, কানাডা, মেক্সিকো, হন্ডুরাস ও ক্যারিবীয় দ্বীপপুঞ্জসহ ২৩টি দেশে দেখা যাবে উইলো টিভিতে। বিশ্বের অন্যান্য প্রান্তে টি স্পোর্টস ও র‍্যাবিটহোলের ইউটিভ চ্যানেলে দেখা যাবে জমজমাট ফাইনাল ম্যাচটি।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top