মুস্তাফিজে আস্থা চেন্নাইয়ের

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ১৪ মার্চ ২০২৪ ২৩:২২; আপডেট: ২৯ এপ্রিল ২০২৪ ০৪:০০

- ছবি - ইন্টারনেট

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৭তম আসর শুরু হতে বাকি মাত্র ৮ দিন। আগামী ২২ মার্চ মাঠে গড়াবে জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজি লিগটির প্রথম ম্যাচ।

এদিকে আইপিএলের দিনক্ষণ যতই এগিয়ে আসছে চেন্নাই শিবির চোটের সারি ততই দীর্ঘ হচ্ছে। আগেই জানা ছিল চোটের কারণে এবারের আসরে প্রথম পর্ব মিস করবেন নিউজিল্যান্ডের তারকা ক্রিকেটার ডেভন কনওয়ে।

এবার নতুন দুঃসংবাদ পেতে হয়েছে পাঁচ শিরোপাজয়ী এ দলটিকে। টুর্নামেন্ট শুরুর আগমুহূর্তে ইনজুরিতে পড়েছেন ফ্র্যাঞ্চাইজিটির তরুণ লঙ্কান পেসার মাথিশা পাথিরানা। তাতে ফিজের দলের জায়গা পাওয়া আরো সহজ হয়ে উঠেছে। কিন্তু সাম্প্রতিক পারফরম্যান্স ভালো নেই এই টাইগার পেসারের।

 

তবে তার ছন্দে না থাকলেও মুস্তাফিজকে এগিয়ে রাখছে জাতীয় দলের হয়ে লম্বা সময় খেলা এবং আইপিএলের অভিজ্ঞতা। মুস্তাফিজের এমন অভিজ্ঞতাতেই আস্থা রাখছে চেন্নাই চেন্নাইয়ের পেস বোলিং কোচ।

চেন্নাইয়ের বোলিং নিয়ে কথা বলতে গিয়ে ব্রাভো বলেন, ‘আমাদের ভালো একটি দল রয়েছে। গত মৌসুমে যেখানে শেষ করেছি সেখান থেকে শুরু করতে চাই। অনভিজ্ঞ বোলিং আক্রমণ নিয়ে আমরা সত্যিই অনেক ভালো খেলেছি। এই বছর তো আমরা শার্দুলকে (ঠাকুর) ফিরে পেয়েছি, যেটা বোনাস।’

‘ফিজও (মুস্তাফিজুর রহমান) অভিজ্ঞ এবং মান সম্পন্ন। (মাথিশা) পাথিরানা আছে, যাকে আমরা বেবি মালিঙ্গা ডাকি। তুষার দেশপান্ডে, যে গত মৌসুমে ভালো করেছিল। এই ছেলেদের সঙ্গে কাজ করতে পেরে ভালো লাগছে এবং আসন্ন মৌসুমের দিকে তাকিয়ে আছি।’

আইপিএলের এবারের আসর শুরু হবে আগামী ২২ মার্চ। উদ্বোধনী ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালোরের মুখোমুখি হবে শিরোপাধারী চেন্নাই।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top