জিম্বাবুয়ে সিরিজের প্রস্তুতি ক্যাম্পে নেই সাকিব-মোস্তাফিজ

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ২৩ এপ্রিল ২০২৪ ১৮:৫৭; আপডেট: ৪ মে ২০২৪ ০০:৫৮

ছবি: সংগৃহীত

আগামী মাসের শুরুতে ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। এই সিরিজের প্রস্তুতির জন্য ১৭ জন ক্রিকেটারকে ক্যাম্পে ডেকেছে বিসিবি।

আগামী ২৬ থেকে ২৮শে এপ্রিল চট্টগ্রামে অনুষ্ঠিত হবে এই ক্যাম্প। ডাক পাওয়া খেলোয়াড়দের তালিকায় নেই সাবেক অধিনায়ক সাকিব আল হাসান ও বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমান।

আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলা মোস্তাফিজ এখন ভারতে। আগামী ১লা মে পর্যন্ত তাকে অনাপত্তিপত্র দিয়েছে বিসিবি। আর ঢাকা প্রিমিয়ার লীগের (ডিপিএল) সুপার লীগ পর্বে শেখ জামালের হয়ে খেলার জন্য চট্টগ্রামের ৩ ম্যাচে তাকে সাকিবকে পাবে না বাংলাদেশ।

এছাড়া শ্রীলঙ্কা সিরিজের দলে থাকা মোহাম্মদ নাঈম, এনামুল হক, তাইজুল ইসলামকে প্রস্তুতি ক্যাম্পে ডাকা হয়নি। দলে আছেন বাঁহাতি স্পিনার তানভীর ইসলাম, ব্যাটসম্যান আফিফ হোসেন ও সাইফউদ্দিন। ক্যাম্পে ডাকা হয়েছে বাঁহাতি ব্যাটসম্যান পারভেজ হোসেনকেও। এবারের ঢাকা প্রিমিয়ার লীগে এখন পর্যন্ত ৩টি সেঞ্চুরিসহ সবচেয়ে বেশি ৫৮৫ রান তার।

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ শুরু হবে ৩রা মে। ৪ ও ৭ মে চট্টগ্রামেই পরের দুটি টি-টোয়েন্টি ম্যাচ, এরপর মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে ১০ ও ১২ই মে হবে সিরিজের শেষ দুই ম্যাচ।

প্রস্তুতি ক্যাম্পের দল: নাজমুল হোসেন, লিটন দাস, তানজিদ হাসান, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ, জাকের আলী, মেহেদী হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম, তানজিম হাসান, পারভেজ হোসেন, তানভীর ইসলাম, আফিফ হোসেন, হাসান মাহমুদ, সাইফউদ্দিন, সৌম্য সরকার।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top