জাতীয় ক্রিকেট দলকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১৯ জুলাই ২০২১ ০৯:২২; আপডেট: ৪ আগস্ট ২০২১ ০৫:৪৩

ফাইল ছবি

স্বাগতিক জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ জয় করায় বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়, কোচ ও ম্যানেজারসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার রাতে এক ম্যাচ হাতে থাকতেই জিম্বাবুয়েছে হারিয়ে জয় লাভে পর তারা এ অভিনন্দন জানান।

জিম্বাবুয়ের হারারেতে দ্বিতীয় ম্যাচে এদিন স্বাগতিকদেরকে তিন উইকেটে পরাজিত করে বাংলাদেশ ক্রিকেট দল। এই জয়ে এক ম্যাচ হাতে রেখেই স্বাগিতক জিম্বাবুয়ের বিপক্ষে তিন ওয়ানডে সিরিজ জয় নিশ্চিত হয় টাইগার দলের। ম্যাচ সেরা হয়েছেন সাবিক আল হাসান।

এক অভিনন্দন বার্তায় রাষ্ট্রপতি আবদুল হামিদ জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ নিশ্চিত করায় জাতীয় দলের সকল খেলোয়াড়, কোচ, কর্মকর্তা ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান।

বাংলাদেশ দলের এই জয়ের ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন রাষ্ট্র প্রধান।

পৃথক এক অভিনন্দন বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ জয় নিশ্চিত করায় জাতীয় দলের সকল খেলোয়াড়, কোচ, কর্মকর্তা ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান।

একই সাথে বাংলাদেশ দলের এই জয়ের ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন প্রধানমন্ত্রী।

এর আগে ১৬ জুলাই প্রথম ওয়ানডেতে জিম্বাবুয়েকে ১৫৫ রানের বড় ব্যবধানে পরাজিত করে বাংলাদেশ। চলতি সফরের শুরুর দিকে একমাত্র টেস্টেও স্বাগতিক জিম্বাবুয়েকে ২২০ রানে হারায় টাইগার দল।

সূত্র : বাসস

 



বিষয়: ক্রিকেট


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top