৫৫ রানেই শেষ শিরোপাধারী উইন্ডিজ

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ২৩ অক্টোবর ২০২১ ১৭:৫৯; আপডেট: ২৮ নভেম্বর ২০২১ ০৬:০১

ছবি: সংগৃহীত

মঈন আলিতে শুরু, শেষটা করলেন আদিল রশিদ। তাতে ২০২১ বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে ৫৫ রানেই গুটিয়ে গেল ওয়েস্ট ইন্ডিজ।

টসে হেরে ব্যাট করতে নেমে শুরুতেই হোঁচট খায় শিরোপাধারী উইন্ডিজ। ক্রিস ওকসের বলে মঈন আলির হাতে ক্যাচ দিয়ে ফেরেন ওপেনার ডেঞ্জারম্যান এভিন লুইস। সেই যে শুরু ক্যারিবীয় ব্যর্থতার, সেটা আর পুরো ইনিংসেও শেষ হলো না।

আমিরাতের উইকেটগুলো এখন বেশ স্পিনবান্ধব। সেই ভাবনা থেকেই কিনা, মঈন আলিকে দিয়ে বোলিং শুরু করিয়েছিলেন অধিনায়ক অইন মরগ্যান। মঈন সাফল্য এনে দিলেন দ্বিতীয় ওভারেই। বিদায় করলেন লেন্ডল সিমন্সকে। পরের ওভারেও ব্যত্যয় ঘটল না, সাঝঘরের পথ দেখালেন শিমরন হেটমায়ারকে।

মঈন যে চাপ সৃষ্টি করেছিলেন, সেটা দূর করতেই কিনা টাইমাল মিলসের বলে বাউন্ডারি হাঁকাতে চেয়েছিলেন ক্রিস গেইল। তবে ব্যাটে বলে হলো না মোটেও। পাওয়ার প্লে শেষ না হতেই ৩১ রানে চতুর্থ উইকেট হারিয়ে বসে ক্যারিবীয়রা। ডোয়াইন ব্রাভো, নিকলাস পুরানরাও টিকলেন না বেশিক্ষণ। এরপর শুরু রশিদের ভেল্কির। আন্দ্রে রাসেল আর কাইরন পোলার্ডকে ফেরালেন প্রথমে। ওবেদ ম্যাকয় আর রবি রামপলকে ফেরাতেও সময় নিলেন না খুব। তাতেই ৫৫ রানে শেষ হয় ক্যারিবীয়দের ইনিংস। এর ফলে ইংলিশদের বিপক্ষে শেষ তিন টি-টোয়েন্টির কোনোটিতেই তিন অঙ্কের রান তোলা হলো না উইন্ডিজের।




বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top