মেডিনোভাকে ১৩১ রানে হারালো মাদারল্যান্ড হাসপাতাল

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২২ ১১:৩৬; আপডেট: ৮ মার্চ ২০২২ ০০:০৮

ছবি: রাজটাইমস

মেডিনোভা হাসপাতালকে ১৩১ রানের বিশাল ব‌্যবধানে হারিয়েছে মাদারল‌্যান্ড ইনফার্টিলিটি সেন্টার এন্ড হাসপাতাল। হাসপাতাল ও ডায়াগনষ্টিক প্রিমিয়ার লিগ ক্রিকেট টুর্ণামেন্ট ২০২২,
মেডিনোভা হাসপাতালকে ১৩১ রানের বিশাল ব্যবধানে হারিয়েছে মাদারল্যান্ড ইনফার্টিলিটি সেন্টার এন্ড হাসপাতাল। বৃহস্প্রতিবার রাজশাহী মেডিকেল কলেজ মাঠে টসে জিতে মাদারল্যান্ডকে ব্যাটিংয়ে পাঠায় মেডিনোভা। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারতি ১৪ ওভারে মাদারল্যান্ড হাসপাতাল সংগ্রহ করে ২২১ রান।

ব্যাট করতে নেমে শুরতেই দুটি উইকেট হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে পড়ে মাদারল্যান্ড হাসপাতাল। তৃতীয় জুটিতে কিছুটা ঘুরে দাঁড়াই ৬ষ্ট ওভারে ইসহাক অলো জুটি তুলে নেয় ৫০ রান। ইসহাক আউট হয়ে গেলে চতুর্থ স্থানে ব্যাটিংয়ে নেমে ঝড় তোলেন হাসান ১৯টি ছক্কা ও দুটি চারের বাউন্ডারিসহ তার ব্যাট থেকে আসে সেঞ্চুরিসহ মূল্যবান ১৩৬ রান। অপরপ্রান্তে আলো খেলেন ২৭ রানের ইনিংস ২ ছক্কা ও ২টি চারের বাউন্ডারির সাহায্যে তুলন এ রান। আলোর উইকেট হারানোর পর ৫ম ব্যাটার হিসেবে টনি ঝড় তোলেন ব্যাটে অপরাজিত থেকে করেন ৩৪ রান। ইনিংসের ১৪তম ওভারের শেষ বল বাউন্ডারি হাঁকাতে গিয়ে হাসান ক্যাচ দেন মেডিনভার ফিল্ডারের হাতে। মোট ৪ উইকেট হারিয়ে নির্ধারিত ১৪ ওভারে মাদারল্যান্ডের ঝুলিতে ২২১ রান।

জবাবে ২২২ রানের বিশাল স্কোর তাড়া করতে নেমে খেয় হারিয়ে ফেলে মেডিনোভা হাসপাতাল, প্রতিপক্ষের বোলারদের নিকট অসহায় বনে যাওয়া মেডিনোভা ৯ উইকেট হারিয়ে নির্ধারিত ১৪ ওভারে সংগ্রহ করে ৯০ রান। লীগে নিজেদের প্রথম ম্যাচে মাদারল্যান্ডে মুখামুখি হয়ে ১৩১ রানের বড় পরাজয়ের স্বাদ ভোগ করতে হয় তাদের ।
মাদারল্যান্ডের অলো একাই নেন ৫ উইকেট,শাকিব নেন ২টি ও ইসহাক ও আলামিন নেন ১টি করে উইকেট।
১৩৬ রানের বিশাল রানের ঝড়ো ইনিংস খেলার সুবাদে ম্যানঅবদ্যাম্যাচ মাদারল্যান্ডের হাসান।

দুপক্ষের এ ম্যাচটি ব্যাটেবলে জমে উঠার সাথে মাঠে দর্শকদের আনন্দমুখর উপস্থিতিও বাড়তি আনন্দ দেয় ক্রিকেটারদের মনে। মাদারল্যান্ড হাসপাতালের প্রধান কনসাল্টেন্ট স্ত্রী রোগ বিশেষজ্ঞ ও সার্জন ডা. ফাতিমা সিদ্দিকা ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো: ইউসুফ ইসলাম মাঠে উপস্থিত ছিলেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাদারল্যান্ডের ম্যানেজার কামরুল ইসলাম, সহকারী ম্যানেজার ইসরাফিল আলম কামালসহ দুটি হাসপাতালের কতৃপক্ষ।
এ লীগে ১৬টি দল অংশগ্রহণ করছে।

এমএস ইসলাম



বিষয়: ক্রিকেট


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top