হাসপাতাল ও ডায়াগনষ্টিক প্রিমিয়ার লিগ ক্রিকেট টুর্ণামেন্ট ২০২২

টানা দ্বিতীয় জয় তুলে নিল মাদারল্যান্ড হাসপাতাল

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২২ ০৬:৫৯; আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২২ ২২:০০

ছবি: রাজটাইমস

হাসপাতাল ও ডায়াগনষ্টিক প্রিমিয়ার লিগ ক্রিকেট টুর্ণামেন্ট ২০২২ এ জাজিরা ডায়াগনষ্টিক সেন্টারকে ৩১ রানে হারিয়েছে মাদারল্যান্ড ইনফার্টিলিটি সেন্টার এন্ড হাসপাতাল। এ
টুর্ণামেন্টে মাদারল্যান্ড হাসপাতাল টানা দুটি জয় তুলে দ্বিতীয় রাউন্ড নিশ্চিতের পাথে।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) সকালে রাজশাহী টিচার ট্রেনিং কলেজ মাঠে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় মাদারল্যান্ড হাসপাতাল। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ১৪ ওভারে ৭ উইকেট হারিয়ে তুলে নেয় ১১০ রান। অধিনায়ক টনি ৪টি ছয় হাঁকিয়ে তুলে নেন এই ম্যাচের সর্বচ্চো ৩৬ রান। শুরুটা তেমন ভালো করতে পারেনি মাদারল্যান্ড, ৪ওভারের মধ্যেই ৩ উইকেট হারিয়ে কিছুটা চাপে পড়ে তারা।

তৃতীয় ব্যাটসম্যান আব্দুর রহমান ৬ রান করে জাজিরার ফিল্ডারের হাতে ক্যাচ দিয়ে মাঠ ছাড়ার অগেই দুই ব্যাটার আলো করেন ১০ ও আলামিন করেন ৩ রান । ৪র্থ ব্যাটার হিসেবে হাল ধরেন দলের অধিনায়ক টনি। ব্যাট হতে দলীয় ও ম্যাচের সর্ব্বচ্চো ৩৬ রান অসে তার ব্যাট থেকে। ইসহাক ৪ রানে আউট হলে ৫ম ব্যাটার হিসেবে ব্যাট হাতে শাকিব ঝড়ো গতিতে খেলে ১ছয় ও ২টি চারের বাউন্ডারিতে ১৯ রান যোগ করে দলীয় স্কোরে। শাকিব আউট হলে ৬ষ্ট জুটিতে নামেন সম্রাট ২টি ছক্কা ও ২টি চারের মারে তুলে নেন ১৯ রান। টনি আউট হলে ব্যাট হাতে নামে মাসুদ শেষ বল পর্যন্ত সম্রাট ও মাসুদ নট আউট থেকে নির্ধারিত ১৪ ওভারে মাদারল্যান্ডকে ১১০ রানের চ্যালেঞ্জিক স্কোর গড়ে দেন তারা।


বল হাতে জাজিরার মামুন ২ওভার বল করে ১৭ রান দিয়ে ১উইকেট নেন। সনি ৩ওভার বল করে ২৪ রান দিয়ে নেন ১ উইকেট। বাপ্পি ৩ ওভার বল করে ১৯ রান দিয়ে নেন ১ উইকেট।
অইনুল নেন ১উইকেট ও রকি ৩ওভার বল করে ৩৬ রানের বিনিময়ে তুলে নেন ২ উইকেট।

১১১ রান তাড়া করতে নেমে জাজিরা নির্ধারিত ১৪ ওভারে ৬ উইকেট হারিয়ে সংগ্রহ করে৭৯ রান। ব্যাট হাতে জাজিরার ব্যাটারা জ্বলে উঠার চেষ্টা করে তাদের চেষ্টাকে মাদারল্যান্ডের বোলাররা থামিয়ে দেন ৭৯ রনেই, ফলে ৩১ রনের হার নিয়ে মাঠ ছড়ে জাজিরা।
ব্যাট হাতে জাজিরার মেহদী ৯রান, মামুন ১৪, সনি ১৬, জয় ৮, রকি, হৃদয়, ও পলাশ করেন ৭ রান করে।

ব্যাটে তেমন সুবিধা করতে না পারলেও বল হাতে জ্বলে উঠেন মাদারল্যান্ডের ইসহাক ৩ ওভার বল করে ২২ রানের বিনিময়ে তুলে নেন জাজিরার মুল্যবান ৪ ব্যাটারকে। সম্রাট টনি পান ১টি করে উইকেট।
সর্বচ্চো ৩৬ রান ও ১ উইকেট করে ম্যানঅবদ্যা ম্যাচ মাদারল্যান্ডের অধিনায়ক টনি।

এমএস ইসলাম



বিষয়: ক্রিকেট


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top