রাবি শিক্ষার্থীকে ছুরিকাঘাতের ঘটনায় আটক ৪

রাবি প্রতিনিধি: | প্রকাশিত: ৫ মার্চ ২০২৩ ০৬:০২; আপডেট: ৫ মার্চ ২০২৩ ০৬:০৪

ছবি: সংগৃহীত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) বাংলা বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী আব্দুল্লাহ আল জাহেদকে ছুরিকাঘাতের ঘটনায় সন্দেহভাজন চারজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (৪ মার্চ) রাজশাহী নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

ছুরিকাঘাতের ঘটনায় বাদী হয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক মো. আবদুস সালাম চন্দ্রিমা থানায় একটি সাধারণ ডাইরি (জিডি) করেছেন। এই বিষয়টি নিশ্চিত করেন চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাসুদ পারভেজ।

আটকের বিষয়ে ওসি বলেন, গতকালের ঘটনার পর নগরীর বিভিন্ন জায়গায় অভিযান অব্যাহত ছিল। অভিযানকালে সন্দেহভাজন চারজনকে আটক করা হয়েছে। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে জিডি করা হয়েছে।

গতকালকের বিষয়টির সাথে যদি তাঁরা যুক্ত থাকে অতিদ্রুত তাদের বিচারের আওতায় আনা হবে বলেও জানান তিনি'।

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মো. আবদুস সালাম  বলেন, ' আমাদের বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে সাধারণ ডাইরি (জিডি) করা হয়েছে। যেহেতু আমরা তাদের নাম পরিচয় জানি না তাই তাদের বিরুদ্ধে মামলা করা সম্ভব হয়নি। এখন পরবর্তী পুলিশ প্রশাসন তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবেন'।

প্রসঙ্গত, শুক্রবার রাত আটটার দিকে বিশ্ববিদ্যালয়ের চারুকলা এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হন জাহেদ। আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (রামেক) জরুরি বিভাগে ভর্তি করা হয়



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top