রাবি প্রশাসনের সাথে স্টুডেন্ট রাইটস অ্যাসোসিয়েশনের সৌজন্য সাক্ষাৎ

রাবি প্রতিনিধি: | প্রকাশিত: ৫ এপ্রিল ২০২৩ ২১:৫৩; আপডেট: ৫ এপ্রিল ২০২৩ ২২:২৯

উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তারের সাথে স্টুডেন্ট রাইটস এসোসিয়েশনের নতুন কার্যনির্বাহী কমিটি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার, উপ-উপাচার্যদ্বয় অধ্যাপক ড. মো. সুলতান-উল-ইসলাম ও অধ্যাপক ড. মো. হুমায়ুন কবীর এবং প্রক্টর অধ্যাপক আসাবুল হকের সাথে শুভেচ্ছা বিনিময় ও সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ স্টুডেন্ট রাইটস অ্যাসোসিয়েশন নবগঠিত কার্যকরী কমিটি।

বুধবার (৫ এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় স্টুডেন্ট রাইটস অ্যাসোসিয়েশনের সভাপতি আবু বকর অন্তু ও সাধারণ সম্পাদক তানজিমুল হকের নেতৃত্বে তাঁদের কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাৎ করেন।

এসময় অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়ে বলেন, বিশ্ববিদ্যালয়ের সার্বিক পরিবেশ ঠিক রাখতে আমরা সব সময় কাজ করে যাচ্ছি। এই অগ্রযাত্রায় তোমরাও আমাদের পাশে থাকবে এটাই প্রত্যাশা। তোমাদের সংগঠনের সভাপতি ও সম্পাদকসহ সকল সদস্যের জন্য শুভকামনা রইল।

উপ-উপাচার্য অধ্যাপক ড. হুমায়ুন কবীরের সাথে স্টুডেন্ট রাইটস এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটি

উপ-উপাচার্য অধ্যাপক ড. হুমায়ুন কবীর বলেন, তোমরা লেখাপড়ার পাশাপাশি ছাত্রদের অধিকার নিয়ে কাজ করতেছো। এটা খুবই ভালো কথা। তবে লেখাপড়াকে প্রাধান্য দিয়ে এ সকল কাজ করবে। আমরা চাই তোমরা সবাই যোগ্য হয়ে দেশের বিভিন্ন সেক্টরে যোগ দিবে।

উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. সুলতান-উল-ইসলামের সাথে স্টুডেন্ট রাইটস এসোসিয়েশনের নতুন কার্যনির্বাহী কমিটি।

উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. সুলতান-উল-ইসলাম বলেন, ছাত্র হয়ে ছাত্রদের অধিকার নিয়ে কাজ করার মানসিকতা খুবই ভালো উদ্যোগ। সেক্ষেত্রে তোমাদের সংগঠনের স্বাভাবিক কার্যক্রমের পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের পরিবেশ পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার উদ্যোগ নিতে পারো। এছাড়া হলের ডাইনিংয়ে শিক্ষার্থীরা যাতে মানসম্মত খাবার খেতে পারে সেদিকেও সুদৃষ্টি দিবে। অসহায় শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়ে তার পথ চলাকে সহজ করে দিতে পারো। তোমাদের জন্য শুভকামনা রইল।

সৌজন্য সাক্ষাৎকালে আরো উপস্থিত ছিলেন সংগঠনের নবনির্বাচিত কমিটির সহ-সভাপতি ফরহাদ হোসাইন, কোষাধ্যক্ষ সজীব মেহেদী, সাংগঠনিক সম্পাদক মো. নোমান সিদ্দীকি, দপ্তর সম্পাদক ফজলে রাব্বি মো. ফাহিম রেজা, তথ্য গবেষণা ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক মারুফ হোসেন মিশন ও ফৌজিয়া নৌরিনসহ কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা।

উল্লেখ্য, শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের জন্য শিক্ষা বান্ধব পরিবেশ নিশ্চিতকরণ, আবাসন, পরিবহন, খাদ্য সংকট নিরসন, সর্বোপরী শিক্ষা প্রতিষ্ঠানের নিরাপদ পরিবেশ নিশ্চিতকরণের মতো সুনির্দিষ্ট লক্ষ্য নিয়ে ২০১৭ সালে প্রতিষ্ঠিত হয় স্টুডেন্ট রাইটস অ্যাসোসিয়েশন।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top